Translate

প্রথম বাংলাদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম !

October 25, 2012 সময়ের  জনপ্রিয়তার তুঙ্গে থাকাপ্রথম বাংলাদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম নতুন নামে আরও মজবুত প্রানে, আবার  এখন  থেকে জাত্রা শুরু করেছে, আজকে আপনাদের সাথে অই ওয়েবসাইটর  পরিচয় করিয়ে দিব !
এটি বাংলাদেশের ব্যবসা প্রতিষ্ঠান, উন্নয়ন মূলক সংস্থা ও কাজের উন্নয়নে এবং সোশ্যাল মিডিয়া মার্কেটিং এ  মূক্ষ ভূমিকা রাখবে আশা করা যায়।
এই সাইটটিতে জনপ্রিয় সামাজিক সাইটের গুরুত্বপুর্ন কতগুলো বৈশিষ্টের সাদৃশ্য থাকলেও বিশেষ কতগুলো বৈশিষ্ট এই সাইটকে অন্যদের থেকে আলাদা করেছে. যে কেউ ব্যবহার করতে পারবেন বিনামূল্যে। এই সাইটের ব্যবহার কারিরা তাদের মত করে প্রোফাইল তৈরির পাশাপাশি যেসব সুবিধা ব্যবহার করতে পারবে সেগুলো হল - লাইভ চ্যাট, ছবি, মিউজিক, ইভেন্ট, অডিও / ভিডিও শেয়ার, আলাদা গ্রুপ তৈরি ও পছন্দের গ্রুপ এ জয়েন, ব্লগিং, ইত্যাদি।
বিশ্বব্যপী ব্যক্তি, গোষ্ঠী ও সম্প্রদায়কে সংযুক্ত করেছে সেটি হল ঃ তুমি-আমি ডটকম - TumeAme.Com
আপনি নিশ্চয়ই ফেসবুক এর একজন নিয়মিত ইউজার ? আমরা সবসময় ফেসবুক ইউজ করি কখনো কি কিছু খেয়াল্ করেন, আপনি খেয়াল করে ধেখবেন যখন আপনি আপনি ফেসবুক এ লগইন করবেন তখন আপনার প্রোফাইল অথবা হোম পেজ এর ডানপাশে স্পন্সের এড ধেখতে পাবেন। হয়ত আপনি এইগুলাতে লাইক ওঁ দিয়ে থাকেন, তারফলে আপনি কি কোনো বেনিফিট পান ?
আমি ফেসবুক এর কোন রকম বিরধিতা বা দুর্নাম করার সাহস দেখাচ্ছিনা ! মার্ক একজন জিনিয়াস লোক, তার অবশ্যই ভাল প্লান ছিল এবং থাকবে।

আসুন এখন আমরা জেনে নেই কিভাবে আডডার পাশাপাশি আমরা অনলাইনে আয় করব
তুমি-আমি ডট কম ব্যবহার করে আপনি পাবেন অনলাইনে ইনকাম করার সুবিধা, আপনার প্রোফাইল অথবা হোমে পেজ এ কি এড দেখাবেন এবং কি ধরনের এড দেখাবেন তা নিরধার্ন করবেন আপনি এবং আপনি পাবেন ঐ এড এর ৫০% সরাসরি আপনার প্রোফাইল এর মধ্যে! আর তুমি-আমি ডট কম এর প্রোফাইল পয়েন্ট সিস্টেম আপনাকে দিবে হরেক ধরনের ফ্রী গিফট জিতার সুযোগ।
দেরিনা করে আজি আপনার আপনার প্রোফাইল বানিএ ফেলুন  তুমি-আমি ডট কম  আপনার লগইন করা থেকে শুরু করে প্রত্যেকটি কাজের জন্য আপনি পাবেন পয়েন্ট।

নিয়মিত উন্নয়ন এবং আপনাদের মুল্যবান মতামত আমাদের সাহায্য করবে আরো ভালো কিছু করতে। আর একটি কথা, কমেণ্ট করে জানাবেন আপনার মতামত, সবাই ভাল থাকবেন।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...