Translate

ওয়াইফাই শেয়ার করুন আপনার মনের মত করে নতুন সফটওয়্যার WiFi HotSpot Creator দিয়ে ।Connectify Pro এর বিকল্প সফটওয়্যার।(১০০%ওয়রকিং)

বিসমিল্লাহির রহমানির রহিম । পরম করুনাময় আল্লাহ নামে শুরু করছি ।সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন । ভাই টিউন লিখতেছি তাই ভূল-ত্রুটির জন্য আগেই ক্ষমা চাচ্ছি।
আমরা সবাই ইন্টারনেট নিয়ে সবাই ব্যস্ত। আর আমার যে যুগে বাস করি ছি তা ইন্টারনেট যুগ  বা কম্পিউটার যুগ। আমরা সবাই চাই ইন্টারনেট ব্যভার করতে আর ই জন্য আমরা নানা পথ বেছে নেয়। আমরা আজ সবাই ওয়াইফাই সাথে জড়িত । আর আমরা জানি ইয়ে ওয়াইফাই আচ্ছে নানা সুবিদা।  তাই আজ মাই আপানার দের মাঝে কিভাবে আপনার ওয়াইফাই কিভাবে অনের‍্য সাথে শেয়ার করবেন তা আমি দেখাব। এর মধ্যে আমরা নানা টিউন দেখেছি এই ব্যাপারে এবং আমরা তা জানিও। তু আজ  আমি আপনাদের মাঝে নতুন সফটওয়্যার নিয়ে এসেছি অ্যান্ড কিভাবে তা করবেন তা বলব । Connectify Pro অনেক কম্পিউটারে কাজ করেনা। তাই বিকল্প পথ এবং অসাধারন সফটওয়্যার।
সফটওয়্যারর টির নাম WiFi HotSpot Creator । সফটওয়্যারর টি মাএ ১.৫ এমবি। এই সফটওয়্যার টি ডাউনলোড করুন এখান থেকে ( নিচের ছবি তে ক্লিক করুন )।
   ।।  ডাউনলোড করার পর এখন ইন্সল্লাল দেওয়ার পালা।   অন্য সব সফটওয়্যার এর মত ই ইন্সত্তাল করবেন । ।
এখন ইনাস্ততাল দেওয়ার সময় তা দেখে বুঝে ক্লিক করবেন অ্যান্ড তা শেষ করবেন।     নিচে কিছু ছবি দেখেন          ।
Installation Completed হতে ৫-১০ মিনিট সময় নেবে । কারন সফটওয়্যার র কিছু প্রযোনিয় ফাইল ডাউনলোড হবে সাথে আপনার  কম্পিউটার কে ভাইরাইস মুক্ত রাকার জন্য কিছু ফাইল ডাউনলোড হবে। ব্যবহার করে দেখেন অনেক ভাল সফটওয়্যার । Installation Completed হলে ফিনেশেড ক্লিক দেন। আপনার Installation  কাজ শেষ । এখন ব্যবারের পালা।
এখন ই আইকন নের মত আইকন দেখতে পাবেন তার উপরে ক্লিক করে সফটওয়্যারর টা চালু করেন।  তার পর নিছের মত  উইন্ডো আসবে । এখন আপনি আপনার ইনফো দিন ।
নাম মানে ওয়াইফাই র নাম , পাসুওরাড দেন ।
পাসুওরাড ছাড়া ওয়াইফাই চালু হবেনা  মনে রাখবেন ৮ টা সংখ্যা লাগে ।
তার পর  আপনার মডেম বা যা আপনি ব্যবহার করেন টা সিলেক্ট করে দেন । এখন শেষ কাজ হল ভাল ভাবে সব কিছু দেখে start battown এ ক্লিক দেন আর উপুভোগ করুন ওয়াইফাই।
NAME = YOUR NAME
PASS = YOUR PASSOWRED
NIC = YOUR INTERNET MODEM / ETC.
আপনি যদি ওয়াইফাই বন্ধ করতে চান তা হলে ছবিটি দেখেন। তা হলে আজকের মতটওয়্যার।
*( ভাল কথা Installation Completed হবার পর কম্পিউটার টা  RESTART দেবেন )*
*****ভাই যদি Wi-Fi trasmiter এবং Wi-Fi Receiver বিল্টইন দেওয়া থাকে তা হলে হবে কোনো ডিভাইসর দরকার নাই । কিন্তু যদি না থাকে তা হলে ওয়াইফাই ডিভাইসর কিনতে হবে।************আমি ল্যাপটপ ব্যবহার করি। ******* ভাই আমি এ সফটওয়্যার টা উইন্ডোজ ৭ এবং ৮ ব্যবহার করছি অ্যান্ড এখন ও করতেছি। তাই উইন্ডোজ ৭ বা ৮ হলে ভাল হ্য় এবং ১০০% কাজ করবে আল্লাহর রহমতে****
                           
ভাই কাল ফুট বল খেলতে গিয়ে আমার পায়ে অনেক ব্যাথা পেয়েছি তাই আজ আমি কলেজ ইয়ে যেতে পারিনাই । তাই ইন্টারনেট নিয়ে আছি।  আমি ওয়াইফাই ব্যবহার করতে চাই কিন্তু পারতেছিনা Connectify Pro  কাজ করেনা । আমি উইন্ডোজ ৮ ব্যবহার করি তাই গুগল মামার হেল্প চাই এবং তা পাই ভাবলাম কি ক্রব তা আমার ফ্রেন্ড দের এবং ভাইদের জানাই নতুন সফটওয়্যার টার ব্যাপ্যারে। দোয়া করবেন যাতে আমার পা তাড়াতাড়ি ভাল হইয়ে যায়।   ভাই ভুল হলে কমা করবেন ।
আর সমস্যা হলে কমেন্ট   করবেন । চেষ্টা করব সমাধান দিতে।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...