Translate

মজার হাসির জোকস অ্যান্ড্রয়েড এসএমএস অ্যাপস - ২০১৬!!!

হাসতে আমারা সবাই ভাল বাসি এবং আমারা অনেকেই আছি যারা জিনির সঙ্গে সঙ্গে অপর কেউ হাসতে ভালবাসে। আপনি যদি চান আপনার বন্ধুদের মজার মজার এসএমএস শেয়ার করবেন আপনার অ্যান্ড্রয়েড মোবাইল থেকে তাহলে আজকের এই অ্যাপস গুল আপনার অবশ্যই অনেক কাজে আসবে বলে আমার মনে হয়। আপনি এই অ্যাপস গুল ব্যবহার করে খুব সহজে আপনার ফেসবুক বন্ধুের সঙ্গে বিভিন্ন সোশ্যাল মিডিয়া ব্যবহার করে এমন ফ্রেন্ড দের সহজে এই সব এসএমএস সেন্ড করতে পারবেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক কি কি অ্যাপস থাকছে আজকের এই লিস্টে।


best-fun-android-apps-2016

হাসির সেরা কৌতুক:

হাসির সেরা কৌতুক এই অ্যাপটি আপমার নিজের খুব পছন্দ হয়েছে এখানে আপনি মজার মজার জোকস পাবেন। এটার রেটিং খুব ভাল তাই ভয়ের কিছুই নেই কৌতুক গুল একবার পড়েনিন দেখুন আপনারও অ্যাপটি রিমুভ করতে ইচ্ছে হবে না। 

Bangla Jokes - Hashir Baksho:

Bangla Jokes - Hashir Baksho এই অ্যাপটি গুগল প্লেতে আমার সব থেকে বেশি ভাল মনে হল কারন এটা ইতিমধ্যে একধিক ব্যবহার করছে এবং সবাই দারুন সব রেটিং দিচ্ছে। চাইলে আপনিও ইন্সটল করে চেক করতে পারেন ভাল লাগবে বলে আসা করা যাই। 

হাসির বাক্স:

হাসির বাক্স নাম একি হলেও এটা একদম ভিন্ন একটি অ্যাপস এটাতেও দারুন দারুন সব জোকস আছে যেগুল আপনার অবশই ভাল লাগলে চাইলে নিচে থেকে ইন্সটল করে দেখতে পারেন। 

Haste Haste Pet Betha:

Haste Haste Pet Betha এই অ্যাপটি তুলনা মুলক খুব ভাল না হলেও এখানে আপনি খুব সুন্দর সুন্দর জোকস পাবেন বলে আমি আশাকরি সাইজ ছোট একবার ইন্সটল করেই দেখেনিন। নিচে থেকে ইন্সটল করুন। 

Mojar Jokes:

Mojar Jokes এটা খুবি মজার একটি জোকস অ্যাপস ব্যবহার কারিদের রিভিউ থেকেই সেটা বোঝা যাচ্ছে। আপনি চাইলে এই অ্যাপটি নিচে থেকে ইন্সটল করে একটু প্রান খুলে হাসতে পারেন। ইন্সটল করুন নিচে থেকে।
আশাকরি এই হাসির জোকস অ্যাপস গুল আপনাদের ভাল লেগেছে যদি কোন রকম সমস্যা হয় অবশই নিচে কমেন্ট করুন। অ্যাপস গুল লাগলে পোস্টটি বন্ধুদের সঙ্গে শেয়ার করুন কেমন লাগলে নিচে কমেন্ট করে জানাতে ভুলবেন না ।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...