Translate

ইন্টারনেট ফাইল দ্রুত ডাউনলোড করতে ব্যবহার করুন লেটেস্ট IDM !!!

আজকে আমি আপনাদের জন্য জনপ্রিয় ডাউনলোড ম্যানেজার নিয়ে এলাম যার নাম ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সংক্ষেপে ( IDM ) আজকে আমি লেটেস্ট ভার্সন IDM 6.25 build 1 নিয়ে এলাম এবং সঙ্গে দারুন একটি ক্র্যাক  তাহলে বুঝতেই পারছেন কত সহজ ও মজার একটি টিপস তাহলে চলুন দেখা নেওয়া যাক কিভাবে এই নতুন ভার্সন এর IDM ব্যবহার করবেন এবং খুব সহজে ফুলভার্সন করবেন ।



ইন্টারনেট ফাইল দ্রুত ডাউনলোড করতে ব্যবহার করুন লেটেস্ট IDM ! আপডেট ১১/১০/২০১৫ 


আর দেরি না করে নিচে থেকে ডাউনলোড করেনিন আপনাদের পছন্দের আপলোড সাইট মিডিয়া ফাইরে আপলোড করে দিয়ে নিচে লিঙ্কে ক্লিক করুন -


সেটআপ ফাইল সঙ্গে অ্যাক্টিভ ফাইল ডাউনলোড করুন 
মিডিয়া ফাইর লিঙ্ক থেকে অ্যাক্টিভ ফাইল ডাউনলোড করুন
তাহলে উপর থেকে ডাউনলোড করা হয়েগেলে সাধারন ভাবেই ইন্সটল করে নিন এবং ক্র্যাক ফাইলটি ওপেন করুন এবং ক্র্যাক এ ক্লিক করুন ব্যাস একটি ম্যাসেজ আসবে কাজ শেষ ।
এখুন থেকে আপনি দ্রুত গতিতে ফাইল ডাউনলোড করুন এই লেটেস্ট ভার্সন ব্যবহার করে । আসাকরি বুঝতে কোন সমস্যা হলনা । নতুনদের জন্য বলে রাখি এটা দ্বারা আপনি খুব সহজে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারেন তাছাড়া যেকোনো ফাইল ডাউনলোড করতে পারবেন কিছুটা হলেও গতিতে । 
উপরের কাজ করার জন্য মানে যখুন ক্র্যাক ফাইল ওপেন করবেন তখুন অবশ্যই আপনি এন্টিভাইরাস বন্ধ করে করবেন তা না হলে ক্র্যাককে ভাইরাস ভেবে ডিলিট করে দিতে পারে । 

তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন । কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন ।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...