Translate

আমার দেখা মজার কিছু GIF এনিমেশান ( আপনিও দেখে নিন )...

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। আমিও ভালো। নেটে সবসময় ঘুরে বেড়াই আমি। নানান সময় নানান ছবি দেখি। GIF ইমেজ আপনারা সবাই চেনেন। দেখতে মজা লাগে। নেটে এমন অনেক ইমেজই দেখি। আপনাদের সাথে কিছু ইমেজ শেয়ার করতে আসলাম। :-)
gif 1 আমার দেখা মজার কিছু GIF এনিমেশান ( আপনিও দেখে নিন ) বাইকতো চালানো হলো।
চলুন গিটার বাজানো দেখি।
62010 আমার দেখা মজার কিছু GIF এনিমেশান ( আপনিও দেখে নিন ) Cowboy guitar আমার দেখা মজার কিছু GIF এনিমেশান ( আপনিও দেখে নিন )ভাব দেখছেন মামার!
কি কেমন লাগছে? মজার না?

gif 2 আমার দেখা মজার কিছু GIF এনিমেশান ( আপনিও দেখে নিন )
মাছ না অন্য কিছু!!
এগুলোই থাকলো। আর একটা শেয়ার করি।

guitar r আমার দেখা মজার কিছু GIF এনিমেশান ( আপনিও দেখে নিন )
এটা আমার সবচেয়ে প্রিয়।
আশা করি আপনাদের ভালো লাগবে। আরও কতগুলো আছে। একটা একটা করে আপলোড করতে কষ্ট হচ্ছে। একসাথে সব কমপ্রেস করে ZIP করে দিলাম।
এখান থেকে ডাউনলোড করে নিন।  ডাইনলোড করে ফাইলটি এক্সট্রাক করে নিলেই হবে। আপনাদের নরমাল ইমেজ ভিউয়ারে যদি কাজ না  করে তাহলে যে কোন  ব্রাউজারে অপেন করলেই হবে। আশা করি কোন সমস্যা হবে না।
মন্তব্যে জানান কেমন লাগলো। ধন্যবাদ।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...