Translate

এসে গেল ক্যাস্পারস্কির সকল ভার্সনের সকল প্রকার লাইফ টাইম হ্যাকিং!!!, আজীবন চালান ক্যাস্পারস্কির যেকোন ভার্সন, লাইফটাইম ট্রায়াল অথবা ওয়ার্কিং কীর সাহায্যে।


ক্যাস্পারস্কি নিয়ে আমার নতুন কিছু বলার নাই, এর উপর আমার বেশ কিছু টিউন আছে। তাছাড়া টেকটিউন্সে ক্যাস্পারস্কির উপর অনেক টিউন হয়েছে। অতি উৎসাহী কেউ থাকলে ক্যাস্পারস্কি ২০১১ নিয়ে আমার এই টিউনটি দেখতে পারেন। আমি avast/avira/AVG/Norton/Raising/Eset/Iobit/Comado etc etc ব্যবহার করেছি বাট ভাইরাস এর হাত থেকে বাঁচতে পারিনি।আমি গত ২বৎসর ধরে আমি ক্যাস্পারস্কি ইউজ করছি আর এই ২বৎসরে আমাকে ভাইরাস জনিত কোন কারনে এক্সপি সেটাপ দিতে হয়নি।আমি এটি নিয়ে ১০০% satisfied. তাই ক্যাস্পারস্কি সম্পর্কিত নতুন কিছু পেলে আমি সাথে সাথে শেয়ার করি আপনাদের সাথে। যাই হোক হয়তো টিটিতে আমার মত আরো অনেক ক্যাস্পারস্কি ইউজার আছেন তাদের জন্য মুলত আমার এই টিউন। আর যারা অন্য এন্টিভাইরাস ইউজ করেন তারাও এই সফটওয়্যারটি সংগ্রহে রাখতে পারেন কারন বলা যায় না কখন কিসের দরকার পরে।

আজকে আমি আপনাদের সাথে যে জিনিশটি শেয়ার করব সেটি সংগ্রহে রাখার মত একটি সফটওয়্যার। আমার আজকের এই টিউন ক্যাস্পারস্কির কোন নির্দিস্ট ভার্সনের জন্য নয়, আমার আজকের টিউন ক্যাস্পারস্কির রিলিজ পাওয়া এযাবৎ কালের সকল ভার্সনের জন্য। আজকের সফটওয়্যারটির নাম "Kaspersky key loader & trial reseter" আমরা যারা ক্যাস্পারস্কি ইউজ করি তাদের সবচে বড় ঝামেলা হয় "কী" নিয়ে। কিছুদিন পর পর "কী" ব্ল্যাক লিস্টেড হয়ে যায়। এই সফটওয়্যার টির মাধ্যমে প্রতিনিয়ত "ওয়ার্কিং কী" নামাতে পারবেন। এই সফটওয়্যার এর "কী স্টোর" নিয়মিত আপডেট করা হয়। তাছাড়া ট্রায়াল রিসেটারের মাধ্যমে এর যে কোন ভার্সনের আজীবন ট্রায়াল লাইফ উপভোগ করতে পারবেন। তো আর কথা না বলে ডাউনলোড করে নিন সফটওয়্যারটি, তারপর চলে যাচ্ছি বিস্তারিত বর্ননায়।

কাজ করার আগে ক্যাস্পারস্কির প্রোটেকশন পজ বা টোটাল অফ করে নিন।

ক্যাস্পারস্কি বা  অন্য এন্টিভাইরাস এটিকে ভাইরাস/ট্রোজান বা আনওয়ান্টেড সফটওয়্যার হিসাবে ডিটেক্ট করতে পারে। ভয় নেই এটি কোন ভাইরাস বা ট্রোজান না।

ডাউনলোড করার পর জিপ ফাইলটি Extract করুন। ফোল্ডার এর ভেতর KKLL.Exe  ফাইলটি রান করান। রান করানোর সময় আপনার নেট কানেকশন চালু রাখতে হবে। কিছুক্ষন সফটওয়্যারটি তার প্রয়োজনীয় কিছু ফাইল ডাউনলোড করে নিবে। এর পর নিচের মত উইন্ডো আসবে।

১. সফটওয়্যারটির মেইন উইন্ডো এটি, এতে ক্যাস্পারস্কির সকল ভার্সনের লিস্ট দেওয়া আছে।

আজীবন "কী" ইউজ


২. আপনার যে ভার্সনের "কী" লাগবে তা সিলেক্ট করুন, একাধিক ভার্সনের "কী"  সিলেক্ট করতে পারবেন।

৩. সিলেক্ট করে ডাউনলোড দিন, ডাউনলোড করতে কারসর চিহ্নিত স্থানে ক্লিক করুন।


৪. সফটওয়্যার এর মেইন ফোল্ডারের ভিতর "KEY" নামে একটি ফোল্ডার আছে, ডাউনলোডকৃত "কী" গুলো সেই ফোল্ডার এ জমা হবে। এবার সিম্পলি ইউজ করুন। কিছুদিন পর "কী" ব্ল্যাকলিস্টেড হয়ে গেলে পুর্বের নিয়মে নতুন "কী" নামান।

আজীবন ট্রায়াল লাইফ



৫. আজীবন ট্রায়াল লাইফ পেতে চাইলে, প্রথম ৩০দিন ট্রায়াল শেষ হবার পর সিস্টেম ট্রে থেকে ক্যাস্পারস্কি এক্সিট করুন, সফটওয়্যারটির "Trial Life" Tab ক্লিক করুন এবং সিম্পলি "Trial reset" ক্লিক করুন, পেয়ে যাবেন আরো ৩০দিনের ট্রায়াল। ৩০দিন শেষ হলে একই পদ্ধতী আবার ইউজ করুন।


৬. এই হল মোটামুটি সফটওয়্যারটি।
সময় নিয়ে টিউনটি,যত্ন করে গুছিয়ে করার চেষ্টা করেছি।কতটুকু পেরেছি তা আপনারা ভাল বলতে পারবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর চোখে দেখবেন এবং একটা অনুরোধ, ভাল মন্দ যে কোন ধরনের কমেন্ট এবং সমালোচনা বেশি বেশি করবেন,যার ফলে এই টিউনের ভুল গুলো আমার চোখে পরবে এবং নেক্সট টিউনে সেগুলো শুধরে নেওয়ার চেস্টা করবো ফলে ভবিষ্যতে আরও ভাল টিউন আপনাদের উপহার দিতে পারব।
ভাল থাকবেন। ধন্যবাদ সবাই কে।
আকাশ
আমার আগের টিউন গুলি দেখতে এখানে ক্লিক করুন।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...