Translate

যারা ওয়েব সাইটে বা ইউটিউবে ভিজিটর চান তাদের জন্য(আনলিমিটেড ভিজিটর নিয়ে নিন)

আসসালামু আলাইকুম!
আশা করি সবাই ভাল আছেন। আমি আজকে আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে ভিজিটর আনার বা বাড়ানোর বিষয়ে বলব, যাতে আপ্নারা আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনতে পারেন। এর মধ্যে আবার কিছু সাইট থেকে আপনারা আপনাদের সাইটে এস ই ও এর জন্য সহায়ক হবে। আমি আজকে আপনাদের ১১ টি সাইট এর তথ্য দিব যে সাইট গুলতে অটো সার্ফ বা ম্যানুয়াল সার্ফ করে পয়েন্ট বা ক্রেডিট আয় করতে পারবেন যা দিয়ে আপনি আপনার ওয়েব সাইটে, ইউটিউবে ও সোশ্যাল পেজে আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন আনতে পা্রবেন।
১। Hitleap
আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য সেরা। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর ট্রাফিক এক্সচেঞ্জ পেজে গিয়ে ওদের ভিউয়ার সফটওয়্যার ডাউনলোড দিন ও আপনার পিসিতে সেটআপ দিন এর পর লগিন করে অন্নদের সাইট ভিজিট করুন ও মিনিট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর দেখুন মজা।
২। Otohits
আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ২য় সেরা। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর অটোহিতস অ্যাপ পেজে গিয়ে ওদের ভিউয়ার সফটওয়্যার ডাউনলোড দিন ও আপনার পিসিতে সেটআপ দিন এর পর লগিন করে অন্নদের সাইট ভিজিট করুন বা ওদের দ্যা অটোসার্ফ পেজে গিয়ে অটোসার্ফ করে মিনিট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর দেখুন মজা।
৩। Twistrix
আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ৩য় সেরা। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন এর পর ওদের দ্যা সার্ফ নাউ পেজে গিয়ে অটোসার্ফ করে পয়েন্ট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর আনলিমিটেড ভিজিটর পান।
৪। Feelingsurf
আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ৪র্থ সেরা। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর ওদের সার্ফবার পেজে গিয়ে স্টার্ট দ্যা সার্ফবার এ ক্লিক করে ক্রেডিট আয় করুন। আপনার সাইট এড তার পর আনলিমিটেড ভিজিটর পান।
৫। Rankboostup
আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ও এস ই ও এর জন্য সহায়ক সেরা। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর ট্রাফিক এক্সচেঞ্জ পেজে গিয়ে স্টার্ট রেগুলার ব্রাউসিং সেশন এ ক্লিক করে অন্নদের সাইট ভিজিট করুন ও মিনিট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর দেখুন মজা। এই সাইতের জন্য আপনাদের ব্রাউজার এ আলেক্সা টুলবার ইন্সটল থাকতে হবে, ডাউনলোড-এক্সটেনশন থেকে ডাউনলোড ও ব্রাউজার এ ইন্সটল করে নিন।
৬। Linkcollider
আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ও এস ই ও এর জন্য সহায়ক সেরা ও এস ই ও এর জন্য অনেক গুলো টুল পাবেন যা দিয়ে সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন আনতে পা্রবেন। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর কালেক্ট টোকেনস থেকে ট্রাফিক এক্সচেঞ্জ এ ক্লিক করে অন্নদের সাইট ভিজিট করুন ও টোকেনস আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর দেখুন মজা। এই আয় করা টোকেনস দিয়ে এস ই ও এর জন্য টুল দিয়ে আপনার সাইটে এস ই ও করাতে পারবেন।
৭। Alexamaster
আমি মনে করি এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ও সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন আনতে পা্রবেন। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর আরন পয়েন্ট থেকে বিভিন্ন ভাবে অন্নদের সাইট ভিজিট করুন ও পয়েন্ট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর ও সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন নিন।
৮। Likesplanet
এই সাইট আপনাদের ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর আনার জন্য ও অন্যোন্য সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন আনতে পা্রবেন। লিঙ্কে গিয়ে অ্যাকাউন্ট খুলুন তার পর আরন পয়েন্ট থেকে বিভিন্ন ভাবে অন্নদের সাইট ভিজিট করুন ও পয়েন্ট আয় করুন। আপনার সাইট এড করে দিন তার পর ওয়েব সাইটে বা ইউটিউবে আনলিমিটেড ভিজিটর ও সোশ্যাল পেজে ও আনলিমিটেড ভিজিটর বা সাবসক্রিপ্সন নিন। এখান থেকে আপনি টাকাও ইঙ্কাম করতে পারবেন ১০০০০ পয়েন্ট হল ২$ আর ২$ হলে পেজাতে নিতে পারবেন। এখান থেকে ভিডিও দেখতে ও পারেন জানার জন্য।
https://www.youtube.com/watch?v=GyRHyw1MG_I
আমি মনে করি বাকি গুলো আপনারা নিজেরা করতে পারবেন।
৯।Hit4hit
১০।Klixion
১১।10khits
আজ এই পর্যন্তই ভাল থাকবেন সবাই। আর আমার একটা সাইট http://earnsmy.com আছে ভিজিট করতে পারেন।
আল্লাহ হাফেয।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...