Translate

ফ্রিতে উপভোগ করুন TV সিরিয়াল সিনেমা খেলা ... Hotstar অ্যাপ দিয়ে !!!


আপনারা যারা TV সিরিয়াল বা সিনেমা দেখতে ভালো বাসেন তাদের জন্য এই পোস্টটি। আজকে আমি আপনাদের সঙ্গে দারুন একটি অ্যাপ (APP) বা চ্যানেল সম্পর্কে বলবো, এটিকে রিভিউ ও বলতে পারেন। এটি একটি অনলাইন চ্যানেল যার নাম Hotstar । ইতিমধ্যে TV তে বিভিন্ন তারকারা অ্যাড করছেন। হয়তো আপনারা অনেকেই টিভিতে অ্যাডও দেখেছেন কিন্তু বুঝতে পারেননি, এটা কিসের জন্য বা কি কাজে ব্যবহার করা হয় । হুম ! এটি আসলে স্টার (Star) এর একটি অনলাইন চ্যানেল।
আপনি এই অনলাইন চ্যানেলে খেলা থেকে শুরু করে মুভি, TV সিরিয়াল সব কিছুই দেখতে পারবেন, এমন কি চাইলে হাইলাইট ও দেখতে পারবেন। এছাড়া বাড়ির মেয়েদের টিভি সিরিয়াল এর পুরনো এপিসোড গুলও দেখতে পারবেন আপনার সময় মতো অর্থাৎ যখন খুশি তখন।

ফ্রিতে উপভোগ করুন TV সিরিয়াল সিনেমা খেলা ... Hotstar অ্যাপ দিয়ে !!
Hotstar অনলাইন সাইটটি ব্যক্তিগত ভাবে আমার খুব ভাল লেগেছে কারন যেকোন সময় যে কোন সিরিয়াল পর্ব দেখতে পাওয়া যায় এবং আমাদের নেটওয়ার্ক স্পীড এর উপর নির্ভর করে ভিডিও প্রিন্ট দেখা যাবে। তাছাড়া এখানে আপনি অনেক এওয়ার্ড শো টিভি এর আগে দেখতে পাবেন ।
  • ইচ্ছে করলেই আপনি আপনার PC/ Laptop বা মোবাইলের দ্বারা সাইটটি ভিজিট করে টিভি দেখতে পারেন। সাইটির নাম www.hotstar.com  । কিংবা এখানে ক্লিক করুন ।
  • এছারা মোবাইল দিয়ে দেখতে চাইলে নিচে থেকে অ্যাপটি ডাউনলোড করুন এবং মোবাইলে ইন্সটল করুন ব্যাস তাহলেই দেখতে পাবেন । 
ফ্রিতে উপভোগ করুন TV সিরিয়াল সিনেমা খেলা ... Hotstar অ্যাপ দিয়ে !!
Hotstar অ্যাপ ডাউনলোড লিঙ্কে -  https://play.google.com/store/apps/details?id=in.startv.hotstar 
ডাউনলোড Hotstar -  এখানে ক্লিক করুন ।
ব্যাস, এখন এখানেই। আপনার মোবাইলে Star এর সকল সিরিয়াল, সিনেমা ও খেলা উপভোগ করুন সম্পূর্ণ ফিতে। আর এই শেয়ার করে অন্যদেরও সুযোগ করে দিন। আশাকরি এটা আপনাদের অনেকের কাজে আসবে । ধন্যবাদ।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...