Translate

যাদের WiFi রাউটার নাই আজ তাদের জন্য নিয়ে এলাম Virtual WiFi রাউটার

বন্ধুরা কেমন আছেন, আজ আমি একটা কষ্টের কথা বলব, গ্রামীন ফোন আমাদের এলাকাতে কিছুদিন হলো ৩জি নেট দিয়েছে কিন্তু আমার রুমের ভেতরে নেট পাইনা তাই কেবলের মাধ্যমে বাহিরে রাউটার বসিয়ে নেট ব্যবহার করা শুরু করি। কিন্তু গতকাল সন্ধায় বৃষ্টি হয়েছিল আমার মনে নেই আমার রাউটার যে বাহিরে তাই রাউটারটি বৃষ্টির পানিতে ভিজে নষ্ট হয়ে যায়। আমি অনেক কষ্ট পেয়েছি এটার জন্য, কিন্তু আমিতো রাউটার ব্যবহার করে অভ্যাস মডেম দিয়ে আমার কোন কাজ হবেনা, তাছাড়া মোবাইলে নেট ব্যবহার করতে পারছিলামনা তাই নেটে অনেক খুজে একটা ব্যাবস্থা করেছি, তাই ভাবলাম এটা আপনাদের মাঝে শেয়ার করি, যদি আমার মতো কারো কোন উপকার হয়।এটা একটি Virtual wifi রাউটার software এটা উইন্ডোজ 7, উইন্ডেজ 8 এ কাজ করবে, খুব সহজে এটা ইনষ্টল করতে পারবেন। ইনষ্টল হয়ে গেলে wifi setting থেকে আপনার wifi name and passward দিয়ে ok করবেন, ব্যাস হয়ে গেল, আপনি হয়ে গেলেন একজন wifi রাউটারের মালিক। এখন মোবাইলের wifi open করে সার্স দেন দেখবেন আপনার wifi name show করছে, আপনি আপনার দেয়া  passward প্রবেশ করে আরামে wifi ব্যবহার করতে থাকেন।

ডাউনলোড বাটনে ক্লিক করুন তাহলেই ডাউনলোড হয়ে যাবে।

Windows 7 / Vista :-

যদি কোনো সমস্যা দেখায় তাহলে .NET Framework 4.0 ইন্সটল দিতে হবে। ডাউনলোড করে ইন্সটল দিনঃ-
https://www.microsoft.com/en-us/download/confirmation.aspx?id=24872
.NET framework ইন্সটল এর পর সফটওয়্যারটা আবার সেটাপ দিন।
যদি কারো উপকার হয় তাহলে আমাকে টিউমেন্ট করে জানাবেন, তাহলে আমার কষ্ট বৃথা যাবেনা, ব্যবহার করতে যদি কারো সমস্যা হয তাহলে আমাকে জানাবেন, আমি চেষ্ঠা করবো সমাধান করতে। অবশেষে আপনাদেরকে আবার শুভ কামনা জানিয়ে আজকের টিউন এখানেই শেষ করলাম। ভাল থাকবেন সবাই।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...