Translate

আনলিমিটেড বন্ধুদেরকে রেফার করে প্রতি বন্ধুর জন্য জিতে নিন ৫০ টাকা

এখনই ডট কম সম্পূর্ণ ভিন্যমাত্রার একটি ই-কমার্স ওয়েব সাইট। গতানুগতিক ই-কমার্স সাইটে যেখানে শুধু মাত্র বিভিন্ন পণ্য কেনাকাটা করা যায়, সেখানে এখনই ডট কমে প্রতিদিন বিভিন্ন প্রতিষ্ঠানের বিভিন্য আকর্ষণীয় পণ্যের উপর বিশেষ ডিসকাউন্ট বা মূল্যছাড়ে কেনাকেটা করা যায়। http://www.akhoni.com চিত্তবিনোদন, সিনেমা, স্পা, খাবার, স্বাস্থ্যসেবা, ভ্রমণ প্যাকেজ, ফিটনেস সেন্টার, বিউটি পার্লার এবং শহরের আরো অনেক জনপ্রিয় ব্যবসা প্রতিষ্ঠানের পণ্য এবং সেবা সমূহের ৯০ ভাগ পর্যন্ত ছাড় আপনার হাতের নাগালে এনে দিচ্ছে। প্রচলিত বাজার মূল্যের চেয়ে বিশেষ ছাড়ে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের পণ্য কিনতে ও প্রিয়জন ও বন্ধুকে গিফট করতে পারবেন সম্পূর্ণ অনলাইনে বসে বসে এখন পাচ্ছেন এই সমস্ত কিছু। ফ্রী হোম ডেলিভারির ব্যবস্থাও থাকে বিশেষ ক্ষেত্রে। তাহলে আর দেরি কেন করবেন এখুনি কেনাকাটা শুরু করুন অনলাইনে বসে http://www.akhoni.com/ থেকে।

আনলিমিটেড বন্ধুদেরকে রেফার করে প্রতি বন্ধুর জন্য জিতে নিন ৫০ টাকা


এখনই দিচ্ছে এ যাবত কালের সর্বসেরা অফারটি। মাত্র ১মিনিটে ফেসবুক অথবা সাধারণ উপায়ে রেজিস্ট্রেশন করুন এখনই ডট কমে তাহলেই আপনি পেয়ে যাবেন একটি রেফার লিংক এবং সেই লিংক ছরিয়ে দিন ফেসবুকে, ইমেইলে এবং বন্ধুদের উৎসাহিত করুন রেজিস্টার করতে তাহলেই আপনার বন্ধু যদি আপনার রেফার করা লিংক থেকে রেজিস্টার করে কোন পণ্য কিনে তাহলেই প্রথমবার আপনি পাচ্ছেন ৫০টাকা। এভাবে আনলিমিটেড ভাবে আপনি বন্ধুদের ইনভাইট করুন এবং প্রতিবার পাচ্ছেন ৫০টাকা করে উপহার। এখনই ডট কম এ আছে আকর্ষণীয় সব পণ্যের বিশাল ছার। ২০০ টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকার পণ্য আছে এখানে সুতরাং সাশ্রয়ী মূল্যে ফ্যাশান, রুপ লাবণ্য, ভ্রমন, রেস্টুরেন্ট ও ইলেক্ট্রনিক্স পণ্য পেয়ে যাচ্ছে আপনার বন্ধু এবং আপনি পাচ্ছেন ৫০টাকার উপহার।

রেজিস্ট্রেশন করার নিয়ম এবং রেফারার লিংক খুজে বের করার নিয়ম।


২। এবার উপরে ডান পাশে লিখা আছে Sing Up সেখানে ক্লিক করে সাধারণ উপায়ে আপনার ই মেইল আইডি দিয়ে রেজিস্টার করে নিন অথবাযদি ফেসবুক থেকে সহজে রেজিস্টার করতে চান তাহলে হোম পেজের উপরে দেখুন লিখা আছে Sign in with Facebook এখানে ক্লিক করুন অবশ্যই ফেসবুকে লগইন করে নিতে হবে।
৩। এবার দেখুন আরেকটি পেজ ওপেন হবে সেখান থেকে Go To App তে ক্লিক করুন।
৪। এবার Allow এর মাঝে ক্লিক করুন।
৫। উপরে দেখনো সবকিছু সঠিক ভাবে করে থাকলে সফল ভাবে আপনি যুক্ত হয়ে গেছেন এখুনির সাথে। এবার একটি পেজ আসবে সেখানে দেখুন আপনার রেফারার লিক টি দেখতে পাবেন সেটি আপনার রেফার লিংক। বন্ধুদের এই লিংকটি ছরিয়ে দিন ফেসবুক, ই মেইল অথবা নানান মাধ্যমে এবং উৎসাহিত করুন এখুনি > কম থেকে নানান সব পণ্য আকর্ষণীয় মুল্যে কেনার জন্য এবং আপনি পেয়ে যাবেন ৫০ টাকা উপহার হিসাবে।

যুক্ত হোন এখনই ডট কম – এর সোস্যাল নেটওর্য়াকে



Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...