Translate

এবার আইপি হাইড করুন ব্রাউজার দিয়ে । একশ ভাগ নিশ্চয়তা !!!

চলতি বাজারে আইপি হাইড করার জন্য অনেক সফটওয়্যার পাওয়া যায় । কিন্তু সেগুলোর বেশীরভাগই সন্তোষজনক সেবা দিতে অক্ষম। এইবার আপনি হাইড আইপি ব্রাউজার ব্যাবহার করে দেখুন এটি সত্যি সত্যি কাজ করে কি না ।
যারা ইন্টারনেট প্রোটোকল এ্যাড্রেস বা আইপি এ্যাড্রেস লুকিয়ে রেখে ইন্টারনেট ব্রাউজিং করতে চান, তাদের জন্য এই সফটওয়্যারটি একশতভাগ দরকারী ।
যারা হ্যাকিং চালাতে আগ্রহী, আইপি লুকানো তাদের জন্যও এটি অনেক প্রয়োজনীয় ।
কোন কোন সাইটে এক আইপি দিয়ে বার বার রেজিস্ট্রশন করা নিষিদ্ধ থাকে।কখনও কখনও একদিনে অনেক ই-মেইল খোলার দরকার হয়, সেখানেও থাকে আইপি সংক্রান্ত সমস্যা । সমাধান হিসাবে আপনারা ব্যবহার করেন একাধিক ব্রাউজার এবং সেই সাথে কুকিজ ডিলিট করেন । কারও কারও কাছে একাধিক ব্রাউজার থাকেনা,অনেকে আবার কুকিজ ডিলিট করতে পারেন না।
এই সমস্যাগুলো নিরসনের জন্য এখনই ঝাপিয়ে পড়ুন !! ডাউনলোড করে নিন হাইড আইপি ব্রাউজার ! ১৩টা দেশ ও ২৭টি শহরের আইপি ব্যবহারের সুবিধা পাবেন এই ব্রাউজার থেকে।সেই সাথে জানতে পারবেন আপনার কম্পিউটারের হার্ডওয়্যার ও সফটওয়্যার কেন্দ্রিক সকল ধরনের তথ্য।
এইখানে’ ক্লিক করে ব্রাউজারটি ডাউনলোড করে নিন।
তারপর উইনরার সফটওয়্যার দিয়ে ডাউনলোডেড ফোল্ডার আনজিপ করুন। সেটআপ ফাইল পেয়ে যাবেন। ক্র্যাক নামের অন্য আরেকটি ফোল্ডারের মধ্যে পাবেন sdn.nfo নামক ফাইল। যেখান থেকে আপনি আপনার কম্পিউটারের হার্ডওয়্যার ও সফটওয়্যারের যাবতীয় তথ্য জানতে পারবেন ।
ব্রাউজার ওপেন হওয়ার পর,এ্যাড্রেসবারের উপরে লক্ষ্য করুন ।
সেখানে প্রক্সি সার্ভার নামের অপশন পাবেন ।
আশাকরি এই টিউন থেকে আপনারা উপকৃত হবেন ।
সবাই ভাল থাকবেন, সুস্থ্য থাকবেন :)
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...