Translate

Android Apps বলে দিবে আপনার শরীরে কখন পানি প্রয়োজন !!!

আসসালামুআলাইকুম,
আপনারা সবাই কেমন আছেন।আজ আমি আপনাদের সাথে ভিন্ন রকম একটা জিনিশ নিয়ে আলোচনা করবো আপনারা অনেকেই হয়তো ভাবতেছেন জিনিশটা জানি কি হতে পারে।টেনশন করার দরকার নেই এইতো এখনি আমি আপনাদেরকে বলে দিবো।আমি গত পোস্টে উইন্ডোজ ৭ নিয়ে পোস্ট লিখেছিলাম সেইটাতে অনেকের ভালো কমেন্ট ও পেলাম আল্লাহর রহমতে।
চলুন তাহলে আসল কথায় যাই।
আপনারা কি জানেন পানি আমাদের কতো বেশী উপকারী।অবশ্যই আপনাদের অনেকেই জানেন।কিন্তু কখন পানি আমাদের শরীরের দরকার সেইটা তো আর আমরা জানিনা।এইটা স্বাভাবিক বিষয় না জানাটা।কারন আপনি আমিতো ডাক্তার না।
এখন আমাদের আর ডাক্তার পরামর্শ অনুজায়ী পানি খেতে হবেনা।মজার বিষয় হচ্ছে Android Apps আমাদেরকে বলে দিবে কখন আমাদের দেহের জন্য পানি প্রয়োজন।আপনি শুধু software টাকে বলে দিবেন আপনার ওজন এবং কতটুকু হতে চান।
আমি জানিনা বিষয়টা আপনার কাছে ভালো লাগবে কিনা কিন্তু আমার কাছে ভালো লেগেছে।
আর Apps নাম হচ্ছে Drinking Water.আপনি চাইলে এটি আপনার Android মোবাইলের মার্কেট থেকে ফ্রী ডাউনলোড করতে পারেন।
আর Apps টা সম্পর্কে কিছু হুবহু screenshot তুলে ধরলাম।
Screenshot:
Drinking Water - screenshot thumbnail
Drinking Water - screenshot thumbnail
Drinking Water - screenshot thumbnail
আমার এই Post  সম্পুর্ন প্রকাশিত হয়েছে English এ এই সাইটে আপনি চাইলে এখানে দেখতে পারেন।
সবাইকে ধন্যবাদ
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...