Translate

Who is this mysterious ! " Give him water and food ;

      কে এই রহস্যময়ী ! ‘তাকে পানি এবং খাবার দিও’

 

যুক্তরাষ্ট্রের সামাজিক গণমাধ্যম থেকে শুরু করে টিভি, অনলাইনে কয়েকদিন ধরে একটাই আলোচনা- ‘কে এই রহস্যময় নারী? কালো লম্বা বোরখাকৃতির একপ্রকার পোশাক, কাঁধে কালো ব্যাগ, হাতে লম্বা লাঠি নিয়ে ঘুরে বেড়ানো ওই নারীকে প্রথমে কেউ কেউ ভূত বলে ধারণা করেছিল।  ১৮ জুলাই থেকে পাহাড়-পর্বত, স্টেশন, মহাসড়ক, সেতু, বন-জঙ্গল কোথায় হাঁটেননি তিনি। যুক্তরাষ্ট্রের সাউথইস্ট থেকে মিডইস্ট পর্যন্ত শুধু হেঁটেই চলেছেন, কোনো বিশ্রাম না নিয়ে। জর্জিয়ার রেঞ্জার থেকে ওহিয়ো’র অ্যাথেন্স পর্যন্ত প্রায় ৫০০ মাইলের এই জার্নি। এ কারণেই রহস্যটা আরো বেশি ঘনীভূত হয়েছে যুক্তরাষ্ট্রবাসীর কাছে।

বিভিন্ন টিভি স্টেশন ‘ওমেন ইন ব্লাক’ শিরোনামে প্রতিবেদন করেছে। তিনি ধর্মীয় কোনো মিশনে বের হয়েছে বলে মনে করেন অনেকে। তাকে নিয়ে একটি ফেসবুকে পেজও খোলা হয়েছে যাতে ১৯ হাজারের মতো ফলোয়ার রয়েছে।

ফেসবুক পেজে একটি পোস্টে লেখা আছে, কারো যদি এই নারীর সঙ্গে সাক্ষাৎ হয় তাহলে তাকে পানি এবং খাবার দিও। তার প্রতি দয়ালু হও।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...