Translate

টরেন্ট স্টাইল ব্লগার ব্লগ বানাতে চান তাহলে এই ২০১৫ ব্লগার থিমটি আপনার জন্য !!

আসসালামু আলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সঙ্গে দারুন একটি ব্লগার থিম শেয়ার করবো আশাকরি থিমটি আপনাদের ভাল লাগবে । যারা টরেন্ট থেকে বিভিন্ন ফাইল ডাউনলোড করেন তারা অবশ্যই kickass.so ওয়েবসাইট টি দেখেছেন দেখারি কথা কারন এটা দারুন জনপ্রিয় একটি টরেন্ট সাইট । আপনি চাইলে সেম ঐ kickass.so স্টাইল এর মত আপনারও একটি ব্লগার সাইট খুলতে পারেন কিভাবে নিচের ডেমো থেকে থিমটি দেখুন তাহলেই সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন ।













আশাকরি ডেমো দেখতে পেয়ছেন এবং বুঝতে পেরেছেন আমি কোন থিমের কথা এতো ক্ষণ বলছিলাম । তবে সমস্যা একটাই আপনি এটা ফ্রী ব্যবহার করতে পারবেন কিন্তু ফুটার রিমুভ করতে পারবেন না কারন থিমের দাম ৩০$ বুঝতেই পারছনে তবে আপনি কিনে নিতে পারেন ।





থিমটির নাম torrenttheme এটা সম্পূর্ণ responsive ডিজাইন করা যার ফলে আপনার ব্লগ যে কেউ যেকোনো ভাবে ভিজিট করতে পারবে । অসাধারন ভাবে সব কিছু ভাগ ভাগ করা আছে আপনি দেখলেই বুঝতে পারবেন ।




কি কি থাকছে থিমে  ঃ




একটি থিমে প্রয়োজনীয় সব কিছুই আছে যেমন সুন্দর একটি সাইডবার , অসাধারণ একটি ফুটার , রিলেটেড পোস্ট , সোশ্যাল শেয়ার ওয়েডগেট , অসাধারণ ড্রপ ডাওন মেনুবার , সার্চ বক্স , পপুলার পোস্ট ওয়েডগেট । আর templateismএর থিমতো SEO এর ব্যাপারে ভাবতেই হবে না কারন এদের থিম ব্যবহার করলে দারুন ফল পাওয়া যাই আমি নিজে ব্যবহার না করলেও রিভিয় দেখেছি ।




তাহলে আজকের মত এই পর্যন্ত থিমটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম 
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...