Translate

এবার Windows7,Windows 8 কে করে ফেলুন Windows 10!!!

সারাজীবন তো চালিয়ে গেলেন Windows 7 আর windows XP.নিশ্চই এত দিনে জেনে গেছেন যে MicroSoft  হাজির হয়েছে তাদের নতুন অপারেটিং সিস্টেম [OS] Windows 10 নিয়ে।
কিন্তু windows 10 ব্যবহার করতে ভালো মানের প্রসেসর,র‍্যাম লাগবে,যার ফলে অনেকেই ইচ্ছা থাকা সত্ত্বেও Windows  10 ব্যবহার করতে পারছেন না।
তাহলে কি শুধু মাত্র যাদের হাই-কনফিগ পিসি আছে তারাই Windows 10 ব্যবহার করবে?আমরা সাধারণ মানুষ কি বসে বসে আংগুল চুসব?না মাইট্রুটিপস২৪ আঙ্গুল চুসতে দিবেনা আপনাদের!
আজ সারাদিন গুগল ঘাটাঘাটি করে আপনাদের জন্য একটি বিশেষ এপ নিয়ে আসলাম যার মাধ্যমে আপনার লো কোয়ালিটি পিসিকে করে ফেলতে পারবেন windows 10.
পুরো পিসির স্টাইল,ইউজার ইন্টারফেস হয়ে যাবে windows 10 এর মত।
কি চমকে গেলেন?আমার কথা মিথ্যা মনে হচ্ছে?তাহলে এই এপটি ব্যবহার করেই এখুন আমি সত্যি বলছি নাকি মিথ্যা বলছি???
এখুনি নিচ থেকে এপটি ডাউনলোড করে ফেলুন,আর windows 10 এর মজা লুটুন।













ডাউনলোড লিঙ্ক
Click Here

 password:   skinpacks.com

টিউন ভালো লাগলে আপনার অনুভূতি জানাতে ভুলবেন না,আপনাদের জন্যই আমার এই টিউন,ভুল ভ্রান্তি হতেই পারে,আশা করি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন,কষ্ট করে আমার এই টিউনটি পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

1 comments:

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...