Translate

ডাউনলোড করে নিন চরম একটি স্যাটালাইট অ্যাপ,এই অ্যাপ দিয়ে আপনি আপনার বাড়ি,বাজার,রাস্তা,মাঠ সব দেখতে পাবেন মিস করলে পস্তাবেন

আসসালামু আলাইকুম,
কেমন আছেন আপনারা সবাই?আশা করি আল্লাহ রহমতে সবাই ভাল আছেন।আমি ও আপনাদের দোয়ায় ভাল আছি।
আমি টেকটিউনস কে ধন্যবাদ জানায় আমাকে টিউন করার সুবিধা দেওয়ার জন্য।
আমি আমার টিউন শুরু করছি।
আপনাদের জন্য নিয়ে এসেছি জটিল একটি স্যাটালাইট অ্যাপ।মানে এই অ্যাপ দিয়ে আপনি আপনার বাড়ি, রাস্তাঘাট, বাজার সব কিছু স্পষ্ট দেখতে পারবেন।
আর এই অ্যাপ টা ডেভেলপ করেছে গুগল তাই বুঝতেই পারছেন নিশ্চয় এটি কেমন অ্যাপ।
.
.
Download Now
.
App name:Google earth
Size:7mb
Required version:2.2+

আমি এই অ্যাপ টা আজ প্রথম ব্যবহার করলাম।আর প্রথম বারেই আমি আশ্চর্য, জটিল অ্যাপ এটি।এই অ্যাপ টায় আমি অনেক দিন থেকে খুঁজছিলাম।
.
একটু বিস্তারিত দেখে নিনঃ
*আপনি ১ক্লিকে আপনার লোকেশন দেখতে পারবেন।
.
*আপনি এক জায়গা থেকে অন্য জায়গায় কিভাবে যাবেন সেটা দেখানোর জন্য ম্যাপ আছে।
.
*আপনি কোথায় আছেন,সে জায়গার নাম কি,আপনার আশে পাশে কোথায় হাসপাতাল,বিদ্যালয়, বাজার,থানা আছে সব দেখতে পারবেন স্যাটালাইট এর মাধ্যমে।
.
*আপনার বাসার আশে পাশে কোথায় কি আছে যেমন পুকুর,মাঠ,বাগান এই গুলা আপনি দেখতে পারবেন।সাথে আপনাকে দোকানের নাম ও বলে দিবেন।
.
*মনে করেন আপনি রাজশাহী কলেজ লিখে সার্চ দিলেন আপনাকে পুরা রাজশাহী কলেজের ছবি দেখাবে সাথে কিভাবে যাবেন তাও বলে দিবেন
.
আরো অনেক কিছু আছে যা আপনাকে মুগ্ধ করবে।এটি গুগল এর অ্যাপ কখনো খারাপ হবে না।
.
ধুমাইয়া ডাউনলোড করেন।
.
সবাই ভাল থাকেন ধন্যবাদ কষ্ট করে টিউন টি পড়ার জন্য।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...