Translate

আপনার ফেসবুক Photo Verification লক খুববেন কিভাবে? দেখে নিন ফেসবুক Verification লক খোলার সহজ পদ্ধতি!!

আমার সালাম নিবেন। আশা নয় বিশ্বাস করি আপনারা সকলে ভাল আছেন। আপনাদের ভালবাসা দিবসে নতুন দিপস নিয়ে হাজির হয়েছি। ভালবাসা দিবসে আপনাদের সাথে জানাতে চাই দেখা যায় অনেক সময় আপনার সাধের ফেসবুক আইডিটা ফটো ভেরিফিকেশন চাচ্ছে। তো তখন মাথা নষ্ট হয়ে যায়। ভাবতে থাকি কি ভাবে সমস্যার সমাধার করা যায়। ভেবে কোন কুল কিনারা পাওয়া যায় না। তো এখন থেকে ভাবার দিন শেষ সহজে আপনার প্রিয় ফেসবুক আইডি ফটো ভেরিফিকেশন করে দুই পদ্ধতির মাধ্যমে। তো আর বিস্তানিত নয়। মুল কাজের ফিরে আসি। তো দেখুন তাহলে। 



         কিভাবে আপনার ফেসবুক Photo Verification লক খুববেন?

পদ্ধতি-০১

প্রয়োজনীয় উপকরণঃ-  (১) একটি সাদা খাতা, (২) একটি কলম


  • প্রথমে আপনারা এখানে ক্লিক করুন।
  • তারপর ফোন, ইমেইল বা ইউজার নাম এবং পাসওয়ার্ড দিয়ে গিন করুন। 
  • তারপরে একটি অপশন দেখতে পাবেন। সেটা হলো কিছু এলোমেলো লিখা সিকিউরিটি কোড বা ক্যাপচা কোড টাইপ করে কন্টিনিউ বাটনে ক্লিক করুন। 
  • ক্যাপচা কোড টাইপ করে কন্টিনিউ বাটনে ক্লিক করার পরে আরেকটি নতুন পেজ দেখতে পারেন সেখান থেকে ষ্টাট (Start) বাটনে ক্লিক করুন। এবার কিছু নাম সহ ১/৩টি ছবি দেখতে পাবেন। 
  • এবার ধরুন আপনার ঘরের চালে একটা সাদা পাখি বসে আছে। আপনাকে ঠিক সেই ভাবে খাতায় লিখতে হবে "ঘরের চালে একটা সাদা পাখি বসে আছে"। এবার আপনাকে সুন্দর ভাবে খাতায় ৬ জন ব্যক্তির নাম লিখতে হবে। এভাবে আপনাকে নাম ও ফটো গুলো নাম পরিষ্কার করে লিখে রাখুন। কমপক্ষে ৭/১০ মিনিট পর আবার ফটো ভেরিফিকেশন করার চেষ্টা করুন।
  • এবং ২য় বার পর্বের মত চেষ্টা করুন। আর ২য় বার ছবি সহ নাম গুলো আবার সাদা কাগজে লিখে রাখুন। তার পর এই ভাবে চেষ্টা করলে দেখা যাবে পুর্বের ছবি গুলো মিলে গেলে এক সময় দেখা যাচ্ছে যে আপনার ফেসবুক আইডির লক খুলে গেছে। 
  • আর যদি কাজটি সফল ভাবে করতে পারেন তাহলে ২ রাকাত লফল নামাজ আদায় করবেন এবং কমেন্ট এর মাধমে কৃতঙ্গতা জানাতে ভূলবেন না প্লিজ।

{বি:দ্র: প্রয়োজন আপনারা ৩য়বার এর জন্য খাতায় লিখতে পারেন। }

পদ্ধতি-০২

 ফটো ভেরিফিকেশন খোলার
সর্বশেষ পদ্ধতি===>
১. গুগলে যান (অন্য আরেকটা মোবাইল বা পিসি দিয়ে)
২. এখন আপনার ফেবুতে ফটো ভেরিফিকেশনের সময় একটি ছবির সাথে ৬ জন বন্ধুর নাম থাকবে ।
৩. গুগল ইমেজ সার্চে লিখুন facebook + আপনার বন্ধুর নাম । যেমন: আপনার বন্ধুর নাম sumon bappy হলে লিখবেন facebook+sumon bappy
৪. এবার গুগল সার্চে আপনি অনেককাল ছবি দেখতে পাবেন। যদি কোন ছবি আপনাকে ভেরিফাই করতে দেওয়া ছবির সাথে মিলে যায় তাহলে বুঝবেন সেটা তারই ছবি । আর যদি না মিলে তাহলে বাকি ৫ জনের নাম দিয়ে একইভাবে ট্রাই করতে থাকুন।
৫.এভাবে প্রতিটা ফটোর নিচে যে নামগুলা থাকে একটা একটা করে আগ পর্যন্ত)
৬. এরপরেও ছবিগুলো সনাক্ত না করতে পারলে আপনি ২টি প্রশ্ন স্কিপ করতে পারবেন। এছাড়াও সবগুলো প্রশ্নে ১টি উত্তর ভুল হলেও আপনাকে পাশ করিয়ে দেওয়া হবে । প্রশ্নের
উত্তর ঠিকভাবে দেবার পর আপনার পাসওয়ার্ড রিসেট করতে বলা হবে । নতুন পাসওয়ার্ড দিয়ে এরপর সহজেই আপনি আপনার একাউন্ট ফিরে পেতে পারবেন । পোষ্টটি ভালো লাগলে জানাবেন আর ফেসবুকে লিংক শেয়ার করে অন্যকে জানার সুযোগ দিবেন।

[আমিও ফেসবুক ফটো ফেরিভাই খুলে দেই, 100-300 টাকা চার্জ করি। যদি চান আমার কাছ থেকেও আন ভেরিফাই করে নিতে পারেন। যোগাযোগ: 01787144379


ট্যাকসমূহ : Photo Verification, facebook Photo Verification, how to solved Photo Verification on facebook, ফেসবুকে ফটো ভেরি ফাই ঠিক করুন, ফেসবুকের ফটো ভেরিফাই থেকে মুক্তি।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...