Translate

8 million of income in one of the 8-year-old child! Let's see how the proceeds of the so !!

৮ কোটি টাকা ইনকাম করে ৮ বছরের এক বাচ্চা ! কিভাবে করে এতো আয় আসুন দেখি !!


পোস্টটি ফেসবুক আপডেট পেলাম এই মাত্র সত্যি হেডলাইন পড়ে প্রথমে ভাবলাম এটা কি করে সম্ভাব আমি তো ৮ বছর বয়সে নিজের হাতেই খেতে পারতাম না ইনকাম তো দূরের কথা কিন্তু আমি নিজ হাতে খেতে না পারলেও এই খুদে বালক মাত্র ৮ বছর বয়সে ১ বছরে ১ কিংবা ২ কিংবা ৩ কোটি না একদম ৮ কোটি টাকা করে ইনকাম করে এর বাচ্চাটির নাম ইভান । এখুন আপনাদের মনে প্রশ্ন যাগছে কিভাবে এই এই ছোট্ট বাকল ইভান ইনকাম করছে মাত্র ৮ বছর বয়সে যেটা আমারা ২৮ বছর কিংবা ৩৮ বছর বয়সেও পারছি না । হা! হা! হা! দাঁড়ান আরও চমক আছে ইভান এই ইনকাম করে সম্পূর্ণ অনলাইনে এবং জনপ্রিয় ভিডিও শেয়ারিং সাইট ইউটিউব থেকে ।
ভিডিও দেখার জন্য এখানে ক্লিক করুন তাহলেই ভিডিও দেখতে পাবেন ইভানের ! :) 

ইভানের Youtube এ একটা নিজের চ্যানেল আছে যেটা ইভান ও তার বাবা সখের বসে শুরু করে এই চ্যানেল টির নাম 'ইনভ টিউব এইচডি' এই চ্যানেল ইভান বিভিন্ন ভিডিও গেমের রিভিও করে সে যে নিজেই এই রিভিও করে তা  কিন্তু না তাকে সাহায্য করে তার মা এবং বোন ও এবং ইভান এই Youtube এ খেলার রিভিও এর দ্বারা বছরে ১৩ লক্ষ ডলার ইনকাম করে যেটা ভারতীয় টাকাতে প্রাই ৮ কোটি টাকা এখুন বাংলাদেশের কিসাবে আরও বেশি হবে । এখুন বুঝতেই পারছেন এই ইনকাম ইউটিউব থেকে কিভাবে আসে ! অবশ্যই সম্পূর্ণ অ্যাড থেকে এই ইনকাম আসে । ইভান এর বাবা জেরড জানিয়েছেন এই সব অ্যাড এর দেখা শোনার জন্য একটি টিম রয়েছে । 
কি এখুন ভাবছেন শুরু করে দিবেন আপনিও দিতে পারেন আপনার মধ্যে এই রকম কোন দক্ষ থাকলে সে না হয় করবেন তার আগে কিভাবে এই রিভিও করে নিচের ভিডিও দেখে নিন !



তাহলে আজকের মতো এই পর্যন্ত আজকের এই নিউজটি আপনাদের ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন । ভালো লাগলে কমেন্ট করেতে ভুলবেন না । নিউজটি কোথাও থেকে কপি করা হয়নি সম্পূর্ণ নিজে লিখেছি কিন্তু সংগ্রহ করেছি ইন্টারনেট থেকে । ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

 

 

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...