Translate

Windows 10 Final Download Link & With Full Active Tips

উইন্ডোজ ১০ ফাইনাল ডাউনলোড লিংক সাথে সম্পূর্ণ এক্টিভ করার টিপস!!!                                                                                                                                                     উইন্ডোজ ১০ আমারা সবাই জানি এটা সম্পূর্ণ নতুন একটি ভার্সন এবং এটা আমারা অনেক দিন থেকেই শুনে আসছি ২৯ তারিখ

রিলিজ হবে। এবং মাইক্রোসফট সেই কথা রেখে গত ২৯ তারিখ তাদের নতুন ভার্সন উইন্ডোজ ১০ Windows 10 রিলিজ করেছে। মাইক্রোসফট ঘোষণা দিয়েছিল এটা অনেকেই ফ্রী ব্যবহার করতে পারবে বিশেষ করা যেসকল ব্যবহার করি তাদের আগের উইন্ডোজ যেমন ৭,৮ অরজিনাল ভার্সন ব্যবহার করে তারা। এবং সেই হিসাবে সবাই ১ বছর সেটা ফ্রী ব্যবহারও করতে পারবে তবে আমারা যারা ক্র্যাক করে ব্যবহার করি তাদের চিন্তার কিছুই নেই উইন্ডোজ ১০ এর সকল ভার্সন এর ISO ফাইল ইতি মধ্যে বের হয়েগেছে এবং ফুল ভার্সন করার সঠিক টিপসও বের হয়েগেছে । যাই হোক কথা না বাড়িয়ে নিচে থেকে দেখেনিন কিভাবে এই নতুন ভার্সন জানালা ১০ ডাউনলোড করবেন এবং অ্যাক্টিভ করবেন। :)

উইন্ডোজ ১০ (Windows 10) ডাউনলোড করুন সঙ্গে ফুল অ্যাক্টিভ করার টিপস !



উইন্ডোজ ১০ (Windows 10) ডাউনলোড করুন :



ডাউনলোড সকল ভার্সন ISO

Windows 10 Home - 32bit - 64bit

Windows 10 Pro - 32bit - 64bit 

Windows 10 Enterprise - 32bit - 64bit 

উইন্ডোজ সব কটি ভার্সন - ৩২-৬৪বিট 


আপনি যদি মাইক্রোসফট এর সাইট থেকে লোড করতে চান তাহলে নিচের লিঙ্ক

http://www.microsoft.com/en-us/software-download/techbench

অ্যাক্টিভ কী ফাইল 

https://userscloud.com/4ciumuf5kbq1

উপরের টা কাজ না হলে নিচের টা

https://userscloud.com/iutllgh9f4e5

প্রোডাক্ট কী চাইলে নিচের কী ব্যবহার করুন

https://shrib.com/9m4mEjyp?v=nc


কিকি নতুন ফিচার আছে নিচের ভিডিও তে দেখুন :





কিভাবে অ্যাক্টিভ করবেন ?


উইন্ডোজ ১০ (Windows 10) ডাউনলোড করুন সঙ্গে ফুল অ্যাক্টিভ করার টিপস !


প্রথমে আপনার উইন্ডোজ ইন্সটল করেনিন ইন্সটল করার নিয়ম সেম উইন্ডোজ ৮ বা ৮.১ এর মতই আপনার কাছে প্রোডাক্ট কী চাইতে পারে তবে স্কিপ করে বেরিয়ে পরের স্টেপ এ যাবেন এই ভাবে ইন্সটল শেষ করবেন ।




এবার উপরে দেওয়া KMS অ্যাক্টিভ ফাইলটি ডাউনলোড করে ইন্সটল করুন এবং সব তাহলেই কাজ প্রায় শেষ সব শেষ সেখান থেকে লাল বাটনে ক্লিক করুন । এবার Computer Icon এর উপর মউস এর রাইট ক্লিক করে প্রপারটিজ এ ক্লিক করুন তাহলে নিচের মত অ্যাক্টিভ দেখতে পাবেন। :)


উইন্ডোজ ১০ (Windows 10) ডাউনলোড করুন সঙ্গে ফুল অ্যাক্টিভ করার টিপস !



তাহলে আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন বা উইন্ডোজ ১০ সম্পর্কে কোন রকম প্রশ্ন বা সমস্যা থাকলে নিচে কমেন্ট করে আমাকে জানান চেস্ট করবো সঠিক হেল্প করতে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...