Translate

নিজেই বানান এনিমেশন মুভি খুবই সহজে কোন প্রোগ্রামিং জানা ছাড়া

আজকে আপনাদের এমন একটি সফটওয়্যারের কথা বলবো যা দিয়ে আপনি একাই অথবা আপনার এক-দুই বন্ধুকে নিয়েই সহজেই 3D CGI অ্যানিমেসন মুভি বানাতে পারবেন তাও আবার DremWorks ,Pixar ,Disnep এর মতো । এখন আপনাদের মনে প্রশ্ন আসতে তাহলে এরা এতো টাকা খরজ করে কষ্ট করে মুভি বানায় কেন ? এই সফটওয়্যারে ব্যাবহার করলেই হয় । আসলে তারা তাদের প্রত্যেক মুভিতে নতুন ক্যারেকটার , মোশন , স্টেজ , ভিজুয়াল ইফেক্ট ইত্যাদি ব্যাবহার করে যা অনেক সময় সাপেক্ষ । কিন্তু Reallusion IClone 5.5 বা 6 দিয়ে আপনি সহজেই যে কোন অ্যানিমেসন মুভি বানাতে পারবেন তাও আবার কোন প্রোগ্রামিং না জেনে । শুনে অবাক হলেও এটা ১০০% সত্যি ।কারন IClone সফটওয়্যারে ক্যারেকটার , মোশন , স্টেজ , ভিজুয়াল ইফেক্ট আগে থেকেই দেয়া আছে । আপনার ইচ্ছা মতো সব সাজিয়ে Export এ ক্লিক করলেই আপনার অ্যানিমেসন মুভি তৈরি । আর মজার ব্যাপার হলও আপনার একটি মুখের ছবি থাকলেই আপনি নিজের অ্যানিমেসন মুভির ক্যারেকটার হয়ে জেতে পারবেন ।
ic6_indigo IClone সফটওয়্যারটি কিন্তু ফ্রী নয় । তবে আমি আপনাদের নিরাশ করবোনা । যদিও সফটওয়্যারটির দাম প্রায় ৩০০০০ হাজার টাকা আমি আপনাদের এটি ফ্রীতে দিবো ।আগামীতে IClone নিয়ে আর লেখব,আজ এ পর্যন্তই । পোস্তটি কেমন লাগলো জানাবেন । আর দয়া করে পোস্টস্টি কপি-পেস্ট করবেন না তবে শেয়ার করতে পারেন ।
ডাউলোড লিঙ্ক : Reallusion IClone 5.5
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...