Translate

সুপার ফাস্ট কম্পিউটার চান? তাহলে টিউনটি আপনার জন্য

আসসালামু আলাইকুম বন্ধুগণ আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভালই আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভাল আছি । আজকে আমি আপনাদের একটি সফট্ওয়ার উপহার দিব যার কাজ হচ্ছে আপনার স্লো কম্পিউটারের স্পীড বাড়িয়ে দেয়া। সফটওয়্যার টির নাম প্লাটিনাম গার্ড ।এই সফটওয়্যার খুবই ভালো এবং এইটি মাইক্রোসফট কোম্পানির একটি সফটওয়্যার । ফুল ভার্সন সফটওয়্যার ।
আসুন দেখি সফট্ওয়্যারটি কি কি কাজ করে :
1 Windows Temporary Files পরিস্কার করবে
2 Local Temporary File পরিস্কার করবে
3 System Restore File পরিস্কার করবে
4 Recycle Bin পরিস্কার করবে
5 Clipboard Content পরিস্কার করবে
6 Windows DNS Cashes পরিস্কার করবে
7 Recent & Save Lest পরিস্কার করবে
8 Recent Documents List পরিস্কার করবে
9 Run Menu List পরিস্কার করবে
এবং আপনার  ব্রাউজারের cache, Cookies, History পরিস্কার করে আপনার পিসির গতি বাড়িয়ে দেয়। আমি এটা ব্যবহার করছি আপনিও ব্যবহার করে দেখতে পারেন।
সফটওয়্যারটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। সাইজ মাত্র : ১.৮ মেগাবাইট।
ডাউনলোড করার পর সফটওয়্যার টিকে ইনস্টল দিবেন তারপর রান করবেন । তারপর Start Smart Cleaning Process এ ক্লিক করুন ও ইয়েস বাটনে চাপ দিন । বাস আপনার কম্পিউটার এখন পুরোপুরি পরিস্কার হয়ে গেছে ।
ইচ্ছা হলে আমার সাইট হতে ঘুরে আসতে পারেন।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...