Translate

Mozilla firefox browsing speed বাড়িয়ে নিন দুর্দান্ত ভাবে যাদুর মত

আসা করি সবাই ভালো আছেন। এবার আমি যেভাবেই হক পেন ড্রাইভ জিতে নিব তাই সব বাদ দিয়ে পোস্টিং শুরু করেছি। আমি এখন একটি চমৎকার মিনি সাইজের সফটওয়্যার দেখব যা দিয়ে সত্যি কারের অর্থে আপনার মোজিলা ফায়ারফক্স এর স্পীড অনেক বাড়িয়ে নিতে পারবেন। কোন দিধা নেই ট্রাস্ট মি এটি সত্যি কাজ করবে আমি এটি খুজে পেয়ে নিজেই আগে লভ সামলাতে না পেরে ব্যবহার করে দেখলাম প্রায় ২ ঘণ্টা হয়ে গেছে আমি বেশ ভালো মানের স্পীড পাচ্ছি জানি না এটি কিভাবে কাজ করে তবে এটি যে কাজ করছে সেটি আপনি নিজেও বুঝে যাবেন ব্যবহার করার ২০মিনিটের মাঝে।
1. প্রথমে আপনি এটি ডাউনলোড করুন Click Here ( ভয়ের কিছু নেই এটি কোন ভাইরাস নয় এটির নাম Speedyfox চাইলে গুগল করে দেখুন) 2. ডাউনলোড হয়ে গেলে এটি এবার ওপেন করে রান করুন।
3. এবার আপনার Firefox বন্ধ করে দিতে হবে। এবং speed up my firefox এ ক্লিক করুন তাহলেই এটির কাজ শুরু হয়ে যাবে।
4. কাজ শুরু হলে কিছুক্ষণ সময় নিবে এটি। তারপরে আপনাকে একটি  sucess Message দেখাবে তাহলে বুঝে নিবেন কাজ শেষ।
5. এবার পিসি রিস্টার্ট দিয়ে মোজিলা ওপেন করে যাদু দেখুন।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...