Translate

নিয়ে নিন হাজার হাজার likes ও comments আপনার ফেসবুক post, photo ও facebook page এ। ১০০০০% গ্যারান্টি!!!

প্রথমে আমার সালাম নিবেন।আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।
আশাকরি আপনারা সবাই ভাল আছেন।আপনারা হইতো অনেকে আমার টিউনের টাইটেল দেখে অবাক হচ্ছেন।কিন্তু আসলে অবাক হওয়ার কিছুই নেই।কারন আমি আজকে আপনাদের সামনে এমন ২ টি সফটওয়্যার নিয়ে এসেছি যেটি দিয়ে আপনারা খুব সহজেই নিজেদের ফেসবুক টিউন,ফটো ও ফেসবুক পেজে হাজার হাজার লাইক ও টিউমেন্ট নিয়ে নিতে পারবেন। তো চলুন বেশী কথা না বলে কাজের দিকে চলে আসি।
এই দুটি সফটওয়্যার ১০০০০% কাজ করে।
কার্যপদ্ধতিঃ-
প্রথমে সফটওয়্যার ডাউনলোড করেন তারপর ইন্সটল করেন।এখন নেট কানেকশন দিয়ে সফটওয়্যারটি ওপেন করুন।নিচের ছবি দেখুন>>>
ফেসবুক লাইক
login with facebook এ ক্লিক করুন।নিজের ফেসবুকের নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন।
ফেসবুক টিউন ও ফটোতে লাইক নেওয়ার জন্য like এ ক্লিক এবং ফেসবুক পেজে লাইক নেওয়ার জন্য page post এ ক্লিক করুন।
এখানে আপনার টিউন ও ফটো দেখাবে।যতগুলো লাইক নিতে চান তা সেলেক্ট করে auto like এ ক্লিক করুন।
like successfully send দেখালে নিজের ফেসবুকে ঢুকে refresh করুন।দেখবেন একটা notification আসছে।তারমানে লাইক চলে আসছে।
এটি আমার লাইকের প্রুফ।
ডাউনলোড করার জন্য create download link এ ক্লিক করুন এবং ucbrowser, firefox, chrome ইত্যাদি ব্যবহার করুন।
আশাকরি আমার টিউনের মাধ্যমে আপনারা সবাই কম বেশী উপক্রিত হবেন।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...