Translate

ব্লগে যোগ করুন চলমান লেখা...

বন্ধু, কেমন আছেন। নিশয় আশা করতে পারি ভালো আছেন। আজ আমি আপনার সাথে শেয়ার করবো আপনি কি ভাবে আপনার ব্লগে চলমান লেখা যোগ করতে পারবেন এ নিয়ে।
আপনি নিশ্চয় দেখতে পাচ্ছেন আমার এ ব্লগের পোস্টের উপরে "ধন্যবাদ বন্ধু, আমার এই সাইটে আসার জন্য। আমি আসছি অতি শ্রীগ্রই... থাকছে ব্লগস্পট নিয়ে A টু Z.... এ লেখাটি
ধন্যবাদ বন্ধু, আমার এই সাইটে আসার জন্য। আমি আসছি অতি শ্রীগ্রই... থাকছে ব্লগস্পট নিয়ে A টু Z....
আকারে চলমান। এ দেখে আপনার ও হয়তো ইচ্ছা, আপনার প্রিয় ব্লগে আপনি এমন চলমান লেখা বসাবেন। কিন্তু কি করে করতে হবে জানা নেই। চিন্তার কিছু নেই আমি বলে দিচ্ছি আপনি কি করে আপনার ব্লগে চলমান লেখা যোগ করবেন। খুবি সোজা কয়েকটি ধাপে আপনি তা করতে পারেন। তাহলে চলুন করে পেলি।

১। প্রথমে ব্লগারে লগইন করুন আপনার আইডি এবং পার্সওয়ার্ড দিয়ে।
২। ক্লিক করুন Design/Layout অপশনে।
৩। ক্লিক করুন Add a Gadget অপশনে।(নিচের ছবি দেখুন)



৪) তার পর আপনার সামনে যে নতুন পেইজটা আসবে সেখান লিস্ট হতে HTML/JavaScript নেয়ার জন্যHTML/JavaScript sign Plus ( + )ক্লিক করুন। (নিছের ছবি দেখুন)

তারপর যে ফাকা পেইজ খুলবে তাতে নিচের কোডটি কপি করে বসিয়ে দিন। ( আপনার লেখা এখানে লিখুন... স্থানে আপনার লেখাটি লিখুন )




৫। এবার Save ক্লিক করুন।
বেশ হয়ে গেলো আপনার চলমান লেখা।

এছারা আপনি চাইলে লেখার সাথে লিংক ও যোগ করে দতে পারেন এটি কিন্তু দেখতে আরো ভালো লাগে। করতে চাইলে নিচের কোডটি বসান।



এবং আপনার লিংক এবং শিরোমান এডিট করুন।

ধন্যবাদ, ভালবাসাসহ ভাল থাকবেন.........
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...