Translate

ফেসবুক দিয়ে প্রতিদিন ১ থেকে ১০ ডলার আয় করুন অথবা ফ্রি মোবালই রিচাজ করুন!!!

আসসালামু আলাইকুম, আশাকরি ভাল আছেন আমিও ভাল আছি। আমরা সবাই কম বেশি ফেসবুক চালাই। আমদের মূল্যবান সময় নষ্ট করতেছি এমন যদি হয় ফেসবুক, টুইটার, ইউটিউব ব্যবহার করে প্রতিদিন ডলার আয় করতে পারি? আজ আমি এমন একটি ওয়েবসাইট শেয়ার করব যা দিয়ে আপনি সবচেয়ে সহজ উপায়ে ডলার আয় করতে পারবেন। আপনি চাইলে সে ডলার কাজে লাগিয়ে অনেক বেশি টাকা ও আয় করতে পারবেন। সে সম্পকে পরে আলোচনা করব।
এখন শুরু করা যাক কিভাবে আয় করবেন। এখান থেকে ফেসবুক লাইক, ফলো, পেজ শেয়ার, টুইটার ফলো, শেয়ার, ইউটিউব ভিউ, লাইক সহ ছোট ছোট অনেক কাজ করে আয় করতে পারবেন।
প্রথমে  Register Now এখানে কিক্ল করুন। তারপর নিচের মত join কিক্ল করুন।


এবার নিচের মত একটি নতুন ফরম আসবে, আমার নিয়ম অনুযায়ি আপনার মত করে ফরম ফিলাপ করুন।

সবকিছু ঠিক থাকলে আপনার Email Box একটি ইমেল যাবে, সেখানে একটি Confirm Link থাকবে আপনি সেখানে কিক্ল করে আপনার অ্যাকাউন্ড Confirm করুন। তারপর আপনার Account Login করুন এবং কাজ শুরু করুন।
এবার দেখেনিন কিভাবে কাজ এই সাইট কাজ করবেন।
এবার নিচের মত প্রথমে 1,2,3 কিক্ল করুন।

তারপর নিচের মত কয়েকটি আয় করার জন্য Box আসবে যা দিয়ে আপনি আয় করতে পারবেন।
এবার নিচের মত যে কোন একটিতে কিক্ল করুন।

এবার আপনাকে Facebook একটি Page নিয়ে যাবে আপনি Page টিতে লাইক দিবেন এবং কিছু সময় অপেক্ষা করুন, তখন আপনি দেখবেন নিচের মত আপনার পয়েন্ট জমা হয়ে গেছে।

ঠিক একই ভাবে Youtube, twitter সহ সকল কাজ করতে পারবেন।
এবাবে আপনি ধীরে ধীরে সকল কাজ শিখে নিতে পরেবেন।। আপনি চাইলে আপনার ফেসবুকে ও লাইক নিতে পারবেন।

টাকা উত্তোলন।
Paypal, Payza, Perfect Money, Bitcoin, Mobile Flexiload দিয়ে টাকা তুলতে পারবেন।
আপনি ১ থেকে ২৪ ঘন্টার মধ্যে টাকা হাতে পেয়ে যাবেন।
বি:দ্র: আপনি আপনার টাকা তুলার আগে যেকোন দুটি অ্যাড কিক্ল করতে হবে তাহলে আপনি টাকা পাবেন, তা যদি না করেন তাহলে টাকা Refund হয়ে যাবে মানে আপনার ব্যালেন্স ফেরত দেওয়া হবে।
Payment Proof

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...