Translate

windows 7 এর পাসওয়ার্ড খুলে ফেলুন কোন সফটওয়্যার ছারাই :D

অনেক সময় windows 7 এর পাসওয়ার্ড ভুলে গেলে দারুণ বিড়ম্বনায় পোহাতে হয়। তাই আজ এমন একটা কোশল দেখাবো যার দ্বারা কোন সফটওয়্যার ব্যাবহার করা ছারাই windows 7 এর পাসওয়ার্ড ভাঙতে পারবেন। তো কথা আর না বারিয়ে কাজের কথায় আসাজাক ।
যা লাগবে :  windows 7 এর একটি সেটআপ ডিস্ক (বুটেবল) ।
১. প্রথমে কম্পিউটার অপেন করার পর windows 7 এর একটি সেটআপ ডিস্ক টি ঢুকিয়ে কম্পিউটার রিস্টার্ট দিন ।
  • 1
২. সেটআপ ডিস্ক টি বুটাবেল করেন । তারপর NEXT দিন ।
2 ৩. এখন repair your computer এ ক্লিক করুন ।system recovery option না আসা পর্যন্ত  একটু অপেক্ষা করুন ।
3 ৪. system recovery option আসার পর NEXT এ ক্লিক করুন ।
4 5 ৫. command prompt এ ক্লিক করুন । এখন ” copy C:\windows\system32\sethc.exe C:\ ” লিখে Enter এ হিট করেন ।
6 7 8 ৬. এখন command prompt এ আবার লিখেন ” copy C:\windows\system32\cmd.exe C:\windows\system32\sethc.exe ” লিখে Enter এ হিট করেন এবং “y” লিখে আবার Enter এ হিট করেন । exit লিখে Enter এ হিট করে command prompt কেটে দিন ।
9 10 11 ৭. RESTART করুন ।
12 ৮. কম্পিউটার চালু হবার পর “Shift” এ ৫ বার হিট করেন ( চাপ দেন)।  এখন “No” তে ক্লিক করুন ।
13 14 ৯. এখন  লিখেন ” net user (user name)<< যেমন আমার user name SHAMS >> ( any password)” তারপর Enter এ হিট করেন । আবার exit লিখে Enter এ হিট করে বের হয়ে আসেন ।
15 16 ১০. এখন আপনি আপনার user name টি দিন আর password এর যায়গায় 123456( আপনি যা দিয়েছেন ) তা দিয়ে আপনার কম্পিউটার এ প্রবেশ করুন ।
17 __________(0_0)__________
আমি জা জানি তাই সবার সাথে শেয়ার করতে চেস্টা করি আর সেই জানার মাঝে যদি ভুল থেকে থাকে তবে আপনাদের কাছে অনুরধ সেই ভুলটি শুধরে দেবার জন্য আমাকে সাহায্য করবেন ।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...