Translate

নিরাপদ থাকুন ভাইরাস থেকে একটিভ করুন ফায়ারয়াল ইন উইন্ডোজ ৮

সালাম সবাইকে আসা করি ভালো আছেন সবাই। অনেকদিন পরে লিখতে এসেছি আজকাল উইন্ডোজ ৮ ব্যবহার করছি নতুন নতুন জিনিশ শিখছি এবং শিখাতে চলে আসলাম। উইন্ডোজ ফায়ারওয়াল একটি মহান নিরাপত্তা বৈশিষ্ট্য ফিচার। ভাইরাস দূষিত সফটওয়্যার আপনার কম্পিউটার থেকে রক্ষা করার জন্য এটি সাহায্য করে, এবং এটি আপনার পিসি এক্সেস অননুমোদিত হওয়া থেকে হ্যাকারদের বাধা দেয়। সুতরাং এটা অত্যন্ত প্রয়োজনীয় উইন্ডোজ অপারেটিং সিস্টেমের একটি ফিচার। বিশেষ পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার উইন্ডোজ ফায়ারওয়াল চালু করা উচিত। শুধু নীচের সহজ ধাপ উইন্ডোজ ফায়ারওয়াল অন করুন আপনার উইন্ডোজ ৮ অপারেটিং সিস্টেমে।
Step 1 – প্রথমে Search Box থেকে Control Panel ওপেন করুন। 
search box How to Enable Windows Firewall In Windows 8 Step 2 – এবার System And Security
system and security How to Enable Windows Firewall In Windows 8
Step 3 – ক্লিক করুন Windows Firewall
windows 8 firewall How to Enable Windows Firewall In Windows 8 Step 4 – এবার বাম পাশের মেনু থেকে Turn Windows Firewall On Or Off এ ক্লিক করুন।

turn-on-windows-firewall1
Step 5 – এবার Turn On Windows Firewall Private Network Settings অথবা Public Network settings থেকে বেছে নিন
turn-on-windows-8-firewall Step 6 – এবার ক্লিক করুন Ok. এবং কাজ শেষ আপনি বের হয়ে আসুন।

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...