Translate

আপনিও হয়ে যান উইন্ডোজ ৮ এর গুরু !!!

সবাইকে সালাম আমি আজ এখানে নতুন পোস্ট করছি আসা করি আমার পোস্ট আপনাদের ভাল লাগবে ও কাজে দিবে। আজ আমি আপনাদের যা দিব তা হল উইন্ডোজ ৮ এর বই । যা পড়ে আমরা উইন্ডোজ ৮ এর সব কিছু জানতে ও বুঝতে পারব ।
W8_Cover আপনি আমি সবাই উইন্ডোজ ৮ এর নতুন ব্যবহার কারী তাই আমরা উইন্ডোজ ৮ এর অনেক কিছু জানি না বা বুঝিনা। এজন্য আমাদের সবার উইন্ডোজ ৮ ব্যবহার করতে সমসসা হয় । এ নিয়ে আর কোন চিন্তা নেই একটু মন দিয়ে বইটা পড়ুন দেকবেন আপনি উইন্ডোজ ৮ এর গুরু হয়ে গেছেন ।তাই আর দেরি না করে তাড়াতাড়ি ডাউনলোড করে নিন। আর আপনিও হয়ে যান বস ।
ডাউনলোড লিঙ্ক ঃ
১/ এখানে চাপ দিন
২/ এখানে চাপ দিন ।
৩/ এখানে চাপ দিন ।
এর মধ্যে যে কোন একটি লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন । সবাই ভাল থাকবেন ও দোয়া করবেন আমি জেন আপনাদের আরও ভাল কিছু দিতে পাড়ি । আল্লহা হাপেজ । সবাইকে সালাম ।
golap
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...