Translate

টাকার লোভে বিয়ে করেছেন যেসব বলিউড নায়িকা


file (8)রূপালী পর্দার অধরা স্বপ্নকন্যারা বাঁধা পরবেন নায়ক কিংবা চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষের সাতপাঁকে- এটাই যেন স্বাভাবিক। তবে অনেক নায়িকাই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন সফল ব্যবসায়ী, যারা চলচ্চিত্রের সঙ্গে নয়- বিখ্যাত আয়কৃত টাকার অংকে।
এমনই ৮ বলউডি কন্যা-
জুহি চাওলা: ব্যবসায়ী জয় মেহতাকে বিয়ে করেছেন জুহি চাওলা। আফ্রিকা, কানাডা, ভারত, আমেরিকায় ব্যাবসা আছে জয়ের। ১৯৯৫ সালে বিয়ের পিড়িতে বসেন তারা, কাউকে না জানিয়ে একরকম গোপনেই হয় বিয়েটা। প্রথম সন্তান পৃথিবীতে আসার পরে অনেকে জানতে পারেন, জুহি চাওলা বিবাহিত!
কারিশমা কাপুর: নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী কারিশমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বচ্চন জুনিয়র অভিষেকের। বলিউডে প্রতিষ্ঠিত না হলেও অভিষেকের সঙ্গে আংটি বদল হয় তার। তবে রহস্যময় কারণে ভেঙে যায় বাগদান, ২০০৩ সালে শিল্পপতি সঞ্জয় কপূরকে বিয়ে করেন কারিশমা। অবশ্য ২০১৪ সালে ভেঙে যায় বিয়ের বাঁধন।
রাভিনা ট্যান্ডন: চলচ্চিত্র প্রযোজক বাবার কন্যা রাভিনা, নিজেও ক্যারিয়ারের শীর্ষ অবস্থানে ছিলেন। ২০০৪ সালে চলচ্চিত্র পরিবেশক অনিল থাড়ানিকে বিয়ে করেন রাভিনা। অনিলের অন্যান্য ব্যবসাও রয়েছে।
শিল্পা শেঠি: হিট এন হট শিল্পার বিয়েতে ভেঙে যায় অনেক ভক্তর মন। ২০০৯ সালে লন্ডনের ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন তিনি। প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে তবেই শিল্পাকে বিয়ে করেন বিজনেস টাইকুন।
অমৃতা আরোরা: আবেদন এবং শরীরি উন্মদনায় পরিচিত হয়ে উঠলেও প্রতিষ্ঠিত হতে পারেননি অমৃতা আরোরা। ২০০৯ সালে নির্মাণ ব্যবসায়ী শাকিল লাদাখকে বিয়ে করেছেন তিনি।
আয়েশা টাকিয়া: অভিনয় এবং আবেদনে আয়েশা টাকিয়ার সম্ভাবনা নিয়ে সংশয় ছিলনা কারো। তবুও ক্যারিয়ারের শুরুর দিকেই ২০০৯ সালে রেস্তোরাঁ ব্যবসায়ী ফারহান আজমিকে বিয়ে করেছেন তিনি।
এষা দেওল: মা হেমা মালিনি, বাবা ধর্মেন্দ্র কিংবা দুই ভাই সানি ও ববির কল্যানেও বলিউডে প্রতিষ্ঠিত হতে পারেননি এষা। আখের গোছাতেই দিল্লির হিরা ব্যবসায়ী ভরত তাখতানির গলায় ২০১২ সালে মালা পরান তিনি।
দিয়া মির্জা: দীর্ঘদিনের বয়ফ্রেন্ড তথা ব্যাবসার পার্টনার শাহিল সাংগাকে ২০১৪ সালে বিয়ে করেছেন দিয়া মির্জা। কেউ কেউ বলেন, বলিউডি হালে পানি না পেয়েই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এককালীন মিন ইন্ডিয়া।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...