Translate

Hacking Software Download

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি ভালো আছেন এখুন আগের মতো আর পোস্ট করা হচ্ছে না তবে চেষ্টা করছি আগের মতো আবার ফিরার জন্য । যাই হোক আজকের পোস্টে আসা যাক । আজকে আমি আপনাদের জন্য জনপ্রিয় IP Hide সফটওয়্যার RealHideIP এর লেটেস্ট ভার্সন RealHideIP 4.3.6.8 PRO নিয়ে সঙ্গে ১০০% পরিক্ষিত ।
► আমারা সব সময় একটি ভয়ে ভয়ে থাকি এই মনে হয় আমার পিসি হ্যাক হল এই সাইট ঢুকলে আমার পিসির ক্ষতি হবে । এখুন সেই সব ভয়কে দূরে ফেলে দিন কারন এই RealHideIP 4.3.6.8 PRO দিয়ে আপনার IP Address কে খুব সহজে সবার চোখ থেকে লুকিয়ে রাখতে পারবেন । তাহলে আর দেরি না করে নিচে থেকে ডাউনলোড করেনিন । ডাউনলোড করতে নীচের লিঙ্কে যান ।
6a54e4888df2693d7b8ecd14785531bb
► ডাউনলোড লিঙ্ক Uppit দিয়েছি তাই আপনাদের ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । তাহলে সাইজ ও খুব ছোট মাত্র 4 এমবি তাই ডাউনলোড ও হয়েগেছে । এবার Winrar দিয়ে ফাইল টাকে ওপেন করুন সঙ্গে Crack ফাইল দেওয়া আছে । সেটআপ ফাইলে ক্লিক করে ইন্সটল করে নিন । নীচের চিত্রে দেখুন ...।।
► ব্যাস ইন্সটল হয়েগেলে সফটওয়্যারটি বন্ধ করে দিন মানে ক্লোজ করে দিন । এবার Crack ফাইলটিকে ওপেন করুন তারপর  C:\Program Files\RealHideIP যান যদি অটো নিয়ে নেই তাহলে যাবার দরকার নাই । এবার Activator এ ক্লিক করে অ্যাক্টিভ মানে ফুল ভার্সন করে নিন ।
► ব্যাস হয়েগেল ফুল ভার্সন । আশাকরি পোস্টটি থেকে কিছুটা হলেও আপনাদের উপকার হবে । যদি সামান্য পরিমান উপকার হয় তাহলে একটি কমেন্ট ও বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । 
▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬
▬আল্লাহ্‌ হাফেজ▬
fb-like-banner
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...