Translate

Bangladesh vs South Africa Cricket Series 2015

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা ক্রিকেট সিরিজ ২০১৫ ফিকচার / সময়সূচি / শিডিউল

                   
সাবাস বাংলাদেশ! ক্রিকেট বিশ্বে এখন তোমরা হয়ে উঠতে যাচ্ছ অন্যতম পরাশক্তির দেশ। আমরা বাংলাদেশী হিসেবে গর্বিত। ক্রিকেট পাগল এই জাতির জন্য এটা এক বড় গৌরবের অর্জন। আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০১৫ থেকে বাংলাদেশ ক্রিকেট দল সত্যিই একের পর এক বাঘের মতো লড়াই করে ক্রিকেট বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে উঠা তারপর পাকিস্তানকে বাংলাওয়াশ এবং সবশেষে ইন্ডিয়ার সাথে হয়ে যাওয়া ক্রিকেট সিরিজেও গর্বের জয় পেয়েছে আমাদের টাইগাররা। জয়ের ধারাবাহিকতা খুব ভালোভাবেই ধরে রেখেছে বাংলাদেশ দল। ইন্ডিয়ার সাথে সিরিজ শেষ হতে না হতেই বাংলাদেশের সাথে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আসছে সাউথ আফ্রিকা ক্রিকেট দল। আমরা ১৬ কোটি বাঙালী খুবই আশাবাদী এই সিরিজ নিয়ে। কারণ বাংলাদেশ দল সেই আগের দল নেই। এই দলের রয়েছে এখন যেকোন দলকে কাঁপিয়ে দেয়ার ক্ষমতা। যা ইতিমধ্যে আমরা ইন্ডিয়া বনাম বাংলাদেশের ক্রিকেট সিরিজে দেখেছি।

যাই হোক, বরাবরের মতো এবারেও বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকার ২০১৫ চলতি বছরের ক্রিকেট সিরিজের ফিকচার নিয়ে হাজির হলাম।

সর্বশেষ আপডেটঃ বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকার ক্রিকেট সিরিজ ২০১৫ এর পূর্বের সময়সূচি পরিবর্তিত হয়েছে। নতুন সময়সূচি আপডেট করে দেয়া হল:

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা  ক্রিকেট সিরিজ ২০১৫ পূর্ণাঙ্গ সময়সূচি
বাংলাদেশের সাথে সাউথ আফ্রিকার পূর্ণাঙ্গ ক্রিকেট সিরিজে থাকছে দুটি টি২০, ৩টি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ। এই সিরিজ জুলাই ৫ তারিখে শুরু হয়ে চলবে আগস্ট ৩ তারিখ পর্যন্ত। এক মাস ব্যাপী এই সিরিজটি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এবং জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা  ক্রিকেট সিরিজ ২০১৫ ফিকচার ডাউনলোড    

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...