Translate

"সেই রকম ঘুষ খোর" Sei Rokom Ghus Khor মোশারফ করিম ঈদ নাটক ২০১৫....

বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই খুব ভালোও সুস্থ আছেন । যাই হোক অনেক দিন পর বাংলা নাটক নিয়ে পোস্ট করতে বসলাম । আমি সাধারনত নাটক নিয়ে পোস্ট করিনা কিন্তু আমার নাটক টি ভালো লাগলো তাই ইছে হল শেয়ার করতে । নাটক টির নাম "সেই রকম ঘুষ খোর"Sei Rokom Ghus Khor এটা ২০১৫ এর ঈদ নাটক অভিনয় করেছেন মোশারফ করিম । অনেকেই হয়তো ইতি মধ্যে ডাউনলোড করে দেখে ফেলেছেন কিন্তু যারা এখুনও দেখেননি তারাকে বলব এই ছোট্ট নাটকটি এখুনি ডাউনলোড করে দেখা শুরু করুন । আমি নিজে ভারতীয় কিন্তু আমি বাংলা সিনেমা একেবারেই দেখিনা আমি সময় পেলেই বিডি নাটক নিয়ে পড়ে থাকি ইতি মধ্যে আমার কাছেও প্রায় ২০০+ বাংলা নাটক আছে । বিশেষ করে মোসারফ করিম নাটক হলেত আমার দেখা চাই অবশ্যই । মোসারফ করিম সত্যি নাটক এর যোগতে অসাধারণ একটি নাম । তাহলে চলুন ডাউনলোড করে নিন ।


sei-rokom-ghus-khor


নাটক টি ডাউনলোড করতে পারেন নিচে থেকে তবে আপনি চাইলে ইউটিউব এও দেখতে পারেন আপনার ইছে মত সুবিদা দেওয়া হল তাহলে নিচে থেকে ডাউনলোড বা দেখুন :)


সেই রকম ঘুষ খোর" Sei Rokom Ghus Khor :


Sei-Rokom-Ghus-Khor


সেই রকম ঘুষ খোর ডাউনলোড লিঙ্ক 




তাহলে আজকের মত এই পর্যন্ত নাটকটি পছন্দ হলে বা ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন ডাউনলোড লিঙ্কে কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন নতুন কিছু নিয়ে খুব তাড়াতাড়ি দেখা হবে ।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...