Translate

ডাউনলোড করুন $1.77 ডলার মূল্যের Wi-Fi এবং Network Boost করার অসাধানর একটি App ...

সবাইকে সালাম দিয়ে  নিয়ে আপনাদের মাঝে ফিরে এলাম। আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালই আছেন। দোয়া করি আনারা সবাই  সব সময় ভাল থাকেন। আমার জন্যও দোয়া করবেন যেন আমি সব সময় ভাল থাকতে পারি  এবং  আপনাদের মাঝে সব সময় ভাল কিছু নিয়ে আসতে পারি। যাই হোক আজ আমি আপনাদের মাঝে অসাধারন একটি  app  শেয়ার করবো যার দ্বারা আপনি আপনার ফোনের Wi-Fi এবং Network এর সিগনাল Boost করা সহ অনেক কিছুই করতে পারবেন এ্রই  app টির নাম হল – ezNetScan+।  যার Google Play  মূল্য  $1.77  ডলার। কিন্তু আমি আপনাদের দেব সম্পূর্ন ফ্রিতে। প্রথমে নিচ থেকে app টি ডাউনলোড করুন।
Click here to Download
চলুন এই app টির কিছু Screenshot দেখে নিই:-
ezNetScan+-Screenshot-1 ezNetScan+-Screenshot-2 এই app টির কিছু ফিচার দেখে নিন :-
• Scan Wi-Fi Network
• Configure: Network Command Parameters
• Configure: SNMP Community Name for specific device OR entire network
• SMB: Access shared drives, folders and files…
• SMB: Download shared file to Android device…
• SNMP: Hardware & Storage Info
• SNMP: Installed Software Details (with Date of Installed)
• SNMP: Running Processes
• SNMP: Running Services
• Widget: Turn On/Off Wi-Fi
• Widget: Quick Scan Wi-Fi Network
• Export Scanned Data as “CSV”, “Plain Text”
• Manage Results (Search, Sort and Filter)
• Network Reports (Graph)
যদি আমার কোন প্রকার ভুল হয় তবে সব সময়  ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...