Translate

Gokano Coin হ্যাকিং Bluestacks Tweaker দিয়ে সাথে থাকছে Gokano এর খুটিনাটি(Cheat Guide) মেগা টিউন

Gokano এমন একটি সাইট যেখানে প্রতিদিন ভিসিট করে ১ টি প্রশ্নের উত্তর দিলে এবং প্রতিদিনের টার্গেট এ ক্লিক করলে বা বন্ধুদের জোকানো তে ইনভাইট করলে তারা ফ্রিতে Coin বা Gn দেয়। আর এসব GN দিয়ে আপনারা যেকোন প্রকার ইলেক্ট্রনিক্স যন্তপাতি বা মজামজার দামি জিনিস নিতে পারেন একদম ফ্রীতে। কিন্তু সেসব জিনিস পাওয়া অতি দুষ্কর কেননা,প্রতিদিনে মাত্র 2GN পাবেন অর্থাৎ ২ টা কয়েন পাবেন।তাই আমি আজ আপনাদের জন্য নিয়ে আসলাম এমন এক পদ্ধতি যাতে করে আপনারা দিনে ইচ্ছা মত Gn বা Coin নিতে পারবেন।
যা যা লাগবেঃ Bluestacks App Player Latest এবং Bluestacks Tweaker যা দিয়ে আপনার একটি এন্ড্রইড ফোনের Device Id Or Android Id চেঞ্জ করতে পারবেন,এবং ইচ্ছা মত রেজিস্টার করতে পারবেন।এবং এ পদ্ধতিতে ব্যান ও হবেনা না! সবচেয়ে বড় সুবিধা হচ্ছে GOKANO Security Team বুঝবে যে নতুন এন্ড্রইড ফোনে এটা রেজিস্টার করা হয়েছে তা নো প্রব্লেম ডু ফুর্তি।
প্রথমে একটা নতুন Gokano একাউন্ট তৈরি করুন,ভূল করেও আসল GOKANO একাউন্ট ব্যবহার করবেনা না !

১। Sign Up করতে এখানে ক্লিক করুন Sign Up (এই টিউন টি করতে অনেক খাটতে হয়েছে তাই উল্লেখিত লিঙ্ক থেকে আপানারা সাইন আপ করলে আমি উপকৃত হব)Sign-up-here

তারপর যা যা চেয়েছে তা দিয়ে Sign Up করুন এবং আপনার ইমেইলে পাঠানো GOKANO এর একাউন্ট ভেরিফাই করুন
২।তো চলুন শুরু করা যাকঃ প্রথমে Bluestack Latest Download করে নিন এখান থেকে >>>BlueStacks App Player 0.10.0.4321 MOD [Offline] (276 MB)

এবং আসল জিনিস অর্থাৎ BlueStacks App Tweaker ডাউনলোড করে নিন ঃBluestacks Tweaker Latest Version (2.3 MB) 

৩। এবার Bluestack ইন্সটল করুন আর যাদের করা আছে তাদের লাগবে না,শুধু Bluestacks Tweaker ডাউন করে এক্সট্রাক্ট করুন।
এর পর আপানার ফেক একাউন্টের রেফার লিঙ্ক টা কপি করে নিন,এবং Bluestacks এ যেকোন ব্রাউসার দিয়ে ঢুকে রেজিস্টার করুন,ব্যাস আপনি পেয়ে গেলেন 1 GN এখন আপনাকে আসল কাজটি করতে হবে সেটা হল BlueStacks Tweaker ওপেন করুন এবং নিচের চিত্রর মত Full Stop এ ক্লিক করুন তারপর GUID এ Random এ ক্লিক করুন।তারপর আবার Android ID তে Get Id  বা চেঞ্জ এ ক্লিক করুন এবং Google Advertising Id তে চেঞ্জ এ ক্লিক করুন।
এবার Bluestacks App Tweaker কেটে দিয়ে Bluestacks App Player দিয়ে আবার আপনার রেফার আইডি দিয়ে সাইনাপ করুন।ব্যাস এভাবেই পরবর্তিতে রেজিস্টার করে GN কালেক্ট করুন সম্পূর্ন নিরাপদে।
তারপরেও কোন সমস্যা হলে টিউমেন্ট করুন।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...