Translate

আজ থেকে আপনার MOZILLA FIREFOX আগের থেকে অনেক দ্রুত লোড হবে ।

আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভালো আছেন। এ টিউনে আপনাদের জন্য রয়েছে , কিভাবে আপনার MOZILLA FIREFOX আগের চেয়ে দ্রুত লোড করবেন।
friest speed on firefox
ওয়েব সাইট দেখার SOFTWARE (ব্রাউজার) ফায়ারফক্সে বড় কোনো ওয়েবপেজ দেখতে চাইলে সেটি খুলতে অনেক ক্ষেত্রে একটু বেশি সময় নেয়। এর কারণ হলো , যদি আপনার কাংখিত পেজটিতে বেশি সংখ্যক ছবি থাকে , তাহলে তা একে একে ছবি গুলো লোড হয়। আর এ কারণেই বেশি সময় লাগে পুরো ওয়েবপেজ খুলতে।
এখন আপনি চাইলে এমন ব্যবস্থা করে দিতে পারেন যে ফায়ারফক্স যখন কোনো পেজ লোড করা শুরু করবে , তখন একই সাথে একাধিক ইমেজ লোড করা শুরু করবে ওই পেজ থেকে ।
তাহলে সময় কম লাগবে পুরো পেজ আসতে। এর জন্য আপনাকে নিচের দেওয়া ভিডিও টিউটোরিয়াল এর সকল ধাপ স্টেপ বাই স্টেপ ফলো করতে হবে। ভিডিওটি দেখে নিন এখুনি।

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...