Translate

১০০গিগা বাইট cloud storage নিয়ে নিন ১ বছরের জন্য ফ্রীতে সাথে ২০জিবি স্পেস আজীবনের জন্য ফ্রীতে

অনলাইনে যদি আপনার ফাইল আপলোড করার ইচ্ছে থাকে অথবা প্রয়োজন থাকে তাহলে এই টিউন আপনার জন্য। আজকে আমি দিচ্ছি ১০০গিগা বাইট cloud storage ১ বছরের জন্য ফ্রীতে এবং সাথে থাকছে ২০জিবি স্পেস আজীবনের জন্য ফ্রীতে নিনে নিন। ভাবছেন অনেক ঝামেলা হবে? মটেও না। শুধু সাইন আপ করলেই পেয়ে যাবেন স্পেস। কনো রেফারাল লিংক নেই, ঝামেলা নেই একদম সহজেই পাচ্ছেন। এখন ভাবছেন ফ্রী জিনিশের কোয়ালিটি ভালো হবে ত? অবশ্যই ভালো হবে এলক্সা রাঙ্ক অনুযায়ী এই সাইট টি বেশ টপ লেভেলে আছে। তাছারা অনেক পুরনো কোম্পানি। এবার ভাবছেন ফ্রী কেন দিচ্ছে? কারন তাদের প্রমো করার জন্য এক ধরনের বিজ্ঞাপন বলতে পারেন। এবার ভাছেন স্পেস নিয়ে কি করব? ইউস ইয়উর কমন সেন্স :p তাহলে চলেন শুরু করি?

১০০গিগা বাইট cloud storage ফ্রীতে নিন নিচের নিয়মে

১, প্রথমে কোম্পানির ওয়েব সাইট ভিসিট করুন এখানে Official website
২। এবার উপরের “Sign up for FREE 100GB” অথবা “GET 100GB FREE“  বাটনে ক্লিক করুন
২। এবার নিচের ছবিতে যেমন একটি ফর্ম দেখছেন সেটি ফিলাম করুন।
sign up for surdoc 100gb free cloud ৪। এবার “Get it Free” তে ক্লিক করুন অথবা ফেসবুক Google, Outlook, Yahoo দিয়েও সহজে লগইন করে নিন এবং 100GB cloud space এর মালিক হয়ে যান ফ্রীতে।

২০জিবি স্পেস আজীবনের জন্য ফ্রীতে

১। প্রথমে এই লিংকে চলে যান promo page
২। এবার ফর্ম এর মাঝে  ইমেইল আইডি দিন।
free-cloud-storage ৩। পাসওয়ার্ড দিন।
৪। এখন Signup এ চাপুন।
৫। কাজ শেশ ফ্রী আজীবনের জন্য ২০জিবি স্পেস পেয়ে গেলেন :D
৬। ভালো সিকুরিটি একটিভ করতে লগইন করে ‘Settings’ > থেকে ‘Security’ option > “Use full security sessions” এটি টিক মার্ক দিয়ে দিন।

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...