Translate

আপনার পিসি কে বানিয়ে দিন একটি টেলিভিশন সেট

বর্তমানে আমরা অনেকেই বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ড এর উচ্চ গতিসম্পন্ন ইন্টারনেট ব্যাবহার করছি। আমার এই পোস্টটি তাদের জন্যই ।খুব সহজেই আমরা আমাদের পিসি টিকে একটা টেলিভিশন সেট বানাতে পারি।আজ আমি আপনাদের ইন্টারনেট এ টিভি দেখার জন্য কিছু লিঙ্ক দিচ্ছি যেখান থেকে আপনারা বিভিন্ন টিভি চ্যানেল এখন থেকে আপনার পিসি থেকেই দেখতে পারবেন।এছাড়াও আপনি এই সাইট থেকে অনলাইন এ বর্তমান সমায় এর সব জনপ্রিয় গান অনলাইন এ শুনতে , জনপ্রিয় মুভি গুলো অনলাইনে দেখতে পারবেন,খেলতে পাড়বেন অনলাইন গেম,বাংলা কবিতা ও গল্প পড়তে পাড়বেন ,শুনতে পারবেন ভুত FM এর সর্বশেষ এপিসোড গুলো, জানতে পারবেন দেশ বিদেশ ও খেলাধুলার সর্বশেষ খবর।

Online Tv

English Channels
02.Fox Movies Indian Channels
 
01.Star Plus 
05.Channel V
06.B4U Music
07.Sony Tv
08.ZEE CINEMA
09.Life Ok
Bangla Channels
01.Star Jalsha
02.Bangla Tv
News Channels
01.CNBC TV 18 
02.NDTV india
03.CNN NEWS
 
Kidd’s Channels
01.Cartoon Network
02. Disney Cannel
Sports Channels
01.Ten Sports
02.Star Cricket
Other Channels
01.ARY Qtv
02.Peace Tv
03.DISCOVERY CHANNEL
আশা করছি আপনার অনলাইন টিভি দেখার অভিজ্ঞতা টা ভালই হবে। পোস্টটি ভালো লাগলে অবশ্যই এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...