Translate

ফেসবুক এ হাজার হাজার ফ্রেন্ড বানান, কথা দিলাম BLOCK হবেন না

10000 friends
10000 friends
বিস্ মিল্লাহির রাহমানির রাহিম। এটা আমার এই ব্লগে প্রথম পোস্ট এবং সম্মানিত এডমিন ভাই দের সদস্য হতে পেরে গর্বিত বোধ করছি। বেশি কথা না বলে আমি আমার প্রথম পোস্ট শুরু করছি। ফেসবুকে বিভিন্ন ধরনের মানুষ আছে। কেউ কেউ তাদের ফ্রেন্ড এর সংখ্যা বেশি করতে পছন্দ করেন , তাদের জন্যই আমার এই পোস্ট।
❑ প্রথমে আপনার ফেসবুকে LOG IN করুন।
❑ তারপর নিচের লিঙ্ক এ যানঃ
https://www.facebook.com/friends/requests/?fcref=none&outgoing=1
❑ লিঙ্ক এ প্রবেশ করলে সেখানে আপনার জমা হওয়া FRIEND REQUEST দেখতে পারবেন। সেখান থেকে জমা হওয়া সব FRIEND REQUEST কে CANCEL করে দিন।
❑ ব্যাস, আপনি এখন ফ্রেন্ড বানানোর জন্য প্রস্তুত।
❑ এখন আপনাকে যেটা করতে হবে সেটা হল, আপনার HOME পেজে গিয়ে দেখতে হবে যে RECENT POST এ কারা কারা লাইক দিয়েছে।
❑ সেখান থেকে ২০ জন কে FRIEND REQUEST পাঠান।
❑ এদের মধ্যে যারা FRIEND REQUEST ACCEPT করবেনা তাদের আমার সেই প্রথম LINK এ গিয়ে CANCEL করে দিন। এই প্রক্রিয়া বার বার করে আপনি আপনার ফ্রেন্ড বাড়াতে পারবেন।
পোস্ট টা যদি আপনাদের ভালো লাগে তাহলেই আমাদের সার্থকতা। কিন্তু, অবশ্যই কমেন্টে জানাতে হবে যে, আপনি এই পোস্ট টা পড়ে উপকার পেয়েছেন কি না এবং কোন ভুল ত্রুটি থাকলে কমেন্টে জানাবেন। পোষ্টটা পড়ার জন্য ধন্যবাদ।
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...