Translate

Norton AntiVirus 2012 + ২ বছরের লাইসেন্স একদম ফ্রিতে !!!

আসসালামু আলাইকুম, সবাইকে টিউনারপেজে স্বাগতম। কেমন আছেন সবাই ? আশা করি সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে খুবই ভাল আছেন। ভাল থাকুন ও ভাল রাখুন আপনার পাশের মানুষটিকে। এখনও যদি মন খারাপ থাকে, তাহলে একটু হাসুন প্রাণ খুলে। দেখবেন মন ভাল হয়ে গেছে। :)
আজ আপনাদের জন্য একটি এন্টিভাইরাস নিয়ে হাজির হয়েছি। এন্টিভাইরাসটি আপনাদের প্রায় সবারই প্রিয়, নাম হল Norton AntiVirus. আজ আমি এর সংরক্ষণ নিয়ে হাজির হয়েছি Symantec’s Norton AntiVirus 2012 19.1.1.3 . সাথে একদমই ফ্রি দিচ্ছি ২ বছরের লাইসেন্স কী। কি কিনবেন এখন বাজার থেকে ??? মনে হয় দরকার হবে না আর। কত নিতো বাজার থেকে কিনলে ??? অন্ততঃ পক্ষে ১৫০০+ টাকা, তাই না ???? শুধু শুধু টাকা খরচ করার দরকার নাই। কারণ টিউনারপেজ আছে আপনাদের সাথে। আশা করি সব কিছু এখান থেকে পাবেন একদমই ফ্রিতে।
http://www.facebook.com/unselected
সবাইকে অনেক অনেক ধন্যবাদ। ভাল থাকন ও ভাল রাখেন আপনার পাশের মানুষটিকে। আল্লাহ হাফেজ…………..

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...