Translate

Avast Antivirus সাথে ২৬ বছরের লাইসেন্স !!!

ফ্রী antivirus খুঁজে খুঁজে এনং crack antivirus খুঁজে যারা ক্লান্ত তাদের জন্যই আমার এই খুদ্র প্রয়াস…
ইন্টারনেট এ অনেকদিন গাটাগাটির পর এই জিনিসটি খুঁজে পেলাম.. আমি ও আমার সব বন্ধুরা এই সুবিধা পাচ্ছে. তাহলে আপনারা কেন পাবেন না…?!
কথা না বাড়িয়ে চলে যাই মূল কাজে…
বুঝার সুবিধার্থে আমি ধাপে ধাপে দেখিয়ে দিচ্ছি…
১.প্রথমেই অন্য কোনো antivirus থাকলে তা uninstall করে নিন।
২.তারপর Avast AntiVirus এর সর্বশেষ version ডাউনলোড করে নিন।
৩.এবার Avast AntiVirus টি Install করে নিন।
৪.এবার Serial Key টি ডাউনলোড করে নিন।।
এবার আসুন মূল কাজে—->
Avast Instsall হবার পর ডাবল ক্লিক করে Avast এর মূল Menu খুলুন।
i.তারপর চলে যান MAINTAINCE প্রোগ্রামে।
ii.এরপর যান Registration option এ।
iii.Registration option খোলার পর একবারে নিচে Offline Rgistration এ চলে যান।
iv.এবার চলে যান insert lichence key তে এবং past করে দিন..।
এখন নিশ্চই অবাক হয়ে গেলেন। Registration এর মেয়াদ শেষ হবে ২০৩৮ সালে। তার মানে পুরা ২৬ বছর AntiVirus নিয়ে আপনাকে কিছু ভাবতে হবে না…..!!!
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...