Translate

ক্যাসপারস্কি হ্যাকিং একদম অন্যরকম আরও সহজে ।আবার বলবেন আগে কেন পায়নি ???????আজীবন ব্যবহার করবেন ।বাস দিন ক্যাসপারস্কি কে …

আমি আপনাদের সাথে আজকে হাজির হলাম kaspersky এন্টি ভাইরাসকে কিভাবে আরও সহজে হ্যাক করবেন। আমি আপনাদের অন্য kaspersky হ্যাকিং দেখেছি ।একই রকম নয় ।তাই আমি আপনাদের সামনে হাজির করলাম ।
প্রথম বার
১/ ক্যাসপারস্কি ইন্টারনেট সিকুরিটি 2012 ডাউনলোড করেন ।
২/ তারপর ইন্সটল করেন (স্বাভাবিক ভাবে যেভাবে ইন্সটল করে টিক সে ভাবে করলে হবে )
বিঃদ্রঃ যদি না পারেন আমাকে বলবেন আমি আপডেড করে দিব ।
৩/তিন মাসের লাইসেন্স দিয়ে দিব আপনি সেটা দিবেন ।এইটা দিয়ে আপনি তিন মাস ব্যবহার করবেন। যে কোন একটি নিলে হবে ।
ডাউনলোড key : http://www.mediafire.com/download.php?z9kklzivdtt9wm1
তিন মাস হওয়ার আগে
১/ তিন মাস হওয়ার আগে আপনি kaspersky full uninstall করে দিয়ে আবার ইন্সটল করবেন ।
২/ আমি একটা Key দিব সেটা আপনি ইন্টারনেট connectin ছাড়া রেজিস্টেশন করবেন ।
key ডাউনলোড : http://www.mediafire.com/download.php?1c59c2j0zd85ou3
৩/তারপর আপনি দেখবেন আপনার মেয়াদ বেড়ে যাবে ।( বিঃদ্রঃ key টা কাজ করলে full version এর মত দেখবেন )
৪/ বেড়ে গেলে আপনি কি করবেন kaspersky icon এ ক্লিক করে kaspersky window তে ডান পাশে নিচে manage license এ ক্লিক করবেন ।
৫/তারপরে আপনি একটা নতুন window আসবে license number দেখবেন ওখানে আপনি ডান পাশে লাল রং ক্লোজ window একটা চিহ্ন দেখবেন । সেখানে ক্লিক করবেন
৬/তারপরে আপনি দেখবেন license diactive হয়ে যাবে ।
৭/এবার আপনার থেকে license key চাইবে ।
৮/এর পরে আপনি তিন মাসের license key টা দিবেন ইন্টারনেট কানেকশন দিয়ে ।
৯/দেখবেন আবার ৯১ দিনের মেয়াদ ।এবার আপনি update দিতে পারেন ।
১০/এভাবে আপনি সারা জীবন use করতে পারবেন ।
বিঃদ্রঃ যদি কারও সমস্যা হয় আমাকে জানাবেন ।এইটি আমার চিন্তায় করা হয়েছে ।

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...