Translate

ক্যারিয়ার গড়ুন ইউটিউব এর মাধ্যমে, বাংলা টিউটোরিয়াল [পর্ব-১] একটি নতুন চ্যানেল তৈরি করুন

আশা করি সবাই ভাল আছেন, আমি ও আপনাদের দোয়া আর আল্লাহর রহমতে ভাল ই আছি।

আজকে থেকে আমি আপনাদের জন্য একটি পূর্ণাঙ্গ টিউটোরিয়াল সিরিজ শুরু করতে যাচ্ছি,
যার নাম হল,
ক্যারিয়ার গড়ুন ইউটিউব এর মাধ্যমে, বাংলা টিউটোরিয়াল – Make Career in YouTube, Bangla Tutorial

অনেক দিন ধরে ই ভাবছি, “ইউটিউব থেকে অর্থ উপার্জন” বিষয় করে একটা টিউটোরিয়াল সিরিজ বনাব,
কারন ইউটিউব থেকে অর্থ উপর্জন এর জন্য আমাদের বাংলা ভাষায় খুব ভাল টিউটোরিয়াল তৈরি করা হয়নি,
আমার এই টিউটোরিয়াল সিরিজের সবগুলো টিউটোরিয়াল দেখলে আপনারা সবাই ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন, এটা আমি 100%….

এই টিউটোরিয়াল সিরিজ এর মাধ্যমে আমি আপনাদের দেখাব কিভাবে ইউটিউব এর মাধ্যমে ক্যারিয়ার ঘঠন করে অর্থ উপার্জন করা যায়
টিউটোরিয়াল সিরিজ শুরু করার আগে আমি আপনাদের কথা দিচ্ছি যে, “আপনারা যতক্ষন পর্যন্ত আপনারা ইউটিউব থেকে অর্থ উপার্জন করতে না পারবেন ততক্ষন পর্যন্ত আমি আপনাদের সাথে থাকব”

আপনাদের কারো আমার টিউটোরিয়াল কোন যায়্গায় বুঝতে সমস্যা হলে আমার ব্লগ পোষ্ট অথবা ইউটিউব এ কমেন্ট করবেন,
আজকে আমি আপনাদের দেব এই “টিউটোরিয়াল সিরিজের” প্রথম টিউটোরিয়াল “ক্যারিয়ার গড়ুন ইউটিউব এর মাধ্যমে, বাংলা টিউটোরিয়াল [পর্ব-১] একটি নতুন চ্যানেল তৈরি করুন”

ইউটিউব লিংক: http://www.youtube.com/watch?v=hbfl92e6X-k

আর একটা কথা আপনাদের ভাল লাগা, খারাপ লাগার উপর নির্ভর করে আমি এই টিউটোরিয়াল সিরিজের পরবর্তী টিউটোরিয়াল আপলোড করব, আপনার অবশ্য আপনাদের ভাল লাগা, খারাপ লাগা আমাকে জানাবেন

আমার টিউটোরিয়াল গুল সবার আগে পেতে, আমার ইউটিউব Channel Subscribe করে রাখবেন, এবং আমার ব্লগ পোষ্ট এর আপডেট পেতে আমার ফেসবুক পেজে লাইক করে রাখুন “ব্লগার সৌরভ”
Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...