Translate

Automatic Backlink পেতে এই কোড গুলো ব্যাবহার করুন আপনার সাইটে

শুরুর প্রথমে সালাম নিবেন কেমন আছেন সবাই , আজ আপনাদের সাথে শেয়ার করবো কীভাবে খুব সহজ ভাবে একটি ব্যাকলিংক পাওয়া যায় । যারা SEO র কাজ করে আশা করি তাদের কাজে আসবে , জাদের নতুন ব্লগ সাইট আছে তারা এই টিকস টা ব্যাবহার করে ব্যাকলিংক এবং ভিজিটর আনতে পারবেন । Backlink Exchange এর সাইট গুলা দেখুন একটা পোস্ট ও নেই কিন্তু পেজ রেঙ্ক দেখুন ৩/৪/৫ , আমি এই টিকস ব্যাবহার করে ভাল ফল পেয়েছি আশা করি আপনারাও পাবেন ।
প্রথমে এই কোড গুলা কপি করে আপনার সাইটের সাইড বারে অ্যাড করুন ,
sorry TextArea কাজ করছেনা কোড গুলা Download করে নিন ,
এবার আপনার কাজ হলো প্রতিদিন লিংক গুলাতে একটা করে ক্লিক করা এবং দেখুন আপনার লিংক জমা হয়ে গেছে , আর লিংক এ গেলে দেখবেন আরও অনেক Backlink Exchange সাইট এর কোড আছে সে কোড গুলা আপনার সাইটে অ্যাড করুন ব্যাক লিংক বাড়ানোর জন্য । সবাই ভাল থাকবেন টিকস কাজে লাগলে জানাবেন ।

Related posts

Share on Google Plus

About Unknown

    Blogger Comment
    Facebook Comment

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লেখার অনুপ্রেরণা ও উৎসাহ যোগায় তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত/মন্তব্য জানাতে ভুলবেন না।পোস্টটি পড়ার পর আপনার ভাল-লাগা,মন্দ-লাগা,জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করবেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।আপনার একটি মন্তব্যই আমার নিকট অনেক মূল্যবান।আসসালামু আলাইকুম...